Earn Money from Flipkart App | “Best 6” টি উপায়ে Flipkart থেকে টাকা আয় করুন

Updated on:
Earn Money from flipkart

Money Earn from Flipkart App 2023 | How can I earn money from shopsy? | How can I earn from shopsy on Flipkart? | What is Flipkart shopsy app? | Earn Money From Shopsy App In Bengali | Earn Money from Flipkart App | Earn Money From Flipkart in Bengali | ফ্লিপকার্ট থেকে কিভাবে টাকা উপার্জন করে

ফ্লিপকার্ট থেকে টাকা আয় কিভাবে করে 2023?: আজকের এই আর্টিকেলে আমরা আপনাকে বলবো যে 6 Best পদ্ধতিতে Flipkart Theke Taka Kivabe Ay Kare ? (Earn Money from Flipkart)

যদি আপনি ঘরে বসে শপিং করার জন্য ফ্লিপকার্ট ব্যবহার করেন, তাহলে ফ্লিপকার্ট ব্যবহার করে শুধু শপিং করা নয়, বরং এখান থেকে আপনি টাকাও আয় করতে পারেন।

অধিকাংশ লোক জানে যে ফ্লিপকার্ট থেকে শুধু শপিং করা যায়, কারণ এই ধরনের লোকেদের এর ব্যাপারে কোনো ধারণা নেই যে ফ্লিপকার্টে ও টাকা আয় করার সুবর্ন সুযোগ রয়েছে

InfoNet Bangla -র এই আর্টিক্যালে ফ্লিপকার্ট থেকে টাকা আয় করার (How to earn money from flipkart) সবচেয়ে ভালো উপায়ের ব্যাপারে আলোচনা করা হয়েছে, যার সাহায্যে আপনি খুব সহজে খুব ভালো অঙ্কের টাকা আয় করতে পারেন। চলুন জেনে নেওয়া যাক কিভাবে ফ্লিপকার্ট থেকে টাকা আয় করা সম্ভব –

বিষয় সূচী ~

Flipkart থেকে টাকা কিভাবে আয় করে?

How to earn money from flipkart: আপনারা সবাই জানেন যে ভারতে অনলাইনে শপিংয়ের জন্য ফ্লিপকার্টের ব্যবহার খুব বেশি করা হয়ে থাকে এবং এখান থেকে আপনি আপনার প্রয়োজনীয় ছোট কিংবা বড়ো ধরনের জিনিসপত্র ঘরে বসে অনলাইনে অর্ডার করতে পারেন।

Story: শুরুতে Flipkart Website বই কেনার জন্য বানানো হয়েছিল, কিন্তু আজকের দিনে অনেক প্রয়োজনীয় জিনিস কেনা সম্ভব হয়েছে। এই eCommerce কোম্পানি 2007 সালে সচিন বানসাল (Sachin Bansal) এবং বিন্নি বানসাল (Binny Bansal) এর দ্বারা শুরু করা হয়েছিল।

এই জন্য আমরা আজকের এই আর্টিক্যালে 6 Best Ways to Earn Money from Flipkart এর বিষয়ে তথ্য দেওয়ার চেষ্টা করেছি, যাতে আপনি Flipkart ব্যবহার করে নিজের শপিং করার খরচ বের করতে পারেন।

এখানে ফ্লিপকার্ট থেকে টাকা আয় করার 6 টি সবচেয়ে ভালো পদ্ধতির সম্পর্কে সম্পূর্ন তথ্য দেওয়া হয়েছে ⤵️

Sr
No.
Flipkart থেকে টাকা কিভাবে আয় করে?
AFlipkart Affiliate Program Join করে টাকা আয় করুন
BFlipkart Seller হয়ে টাকা আয় করুন
CFlipkart দ্বারা চালিত Shopsy App থেকে টাকা আয় করুন
DFlipkart Refer and Earn করে টাকা আয় করুন
EFlipkart এ JOB করে টাকা আয় করুন
FFlipkart Delivery Partner হয়ে টাকা আয় করুন

চলুন তাহলে এবার Flipkart থেকে টাকা আয় করার সকল পদ্ধতির সম্পর্কে বিস্তারিত তথ্য দেওয়ার চেষ্টা করি।

Birth Certificate Online Apply: জন্ম সার্টিফিকেটের জন্য আবেদন করবেন কিভাবে? জেনে নিন সম্পূর্ন পদ্ধতি

Paytm BC Agent Registration Start – Paytm BC Agent আবার রেজিস্ট্রেশন শুরু, কিভাবে পাবেন দেখুন

(A) Flipkart Affiliate Program থেকে টাকা কিভাবে আয় করে?

যদি আপনি ব্লগার, YouTuber অথবা Social Influencer হন তাহলে আপনার জন্য Flipkart Affiliate Program Join করে ফ্লিপকার্ট থেকে টাকা আয় করার সুবর্ন সুযোগ রয়েছে।

Flipkart Affiliate Program কি?

আপনি যদি জানেন না যে Flipkart Affiliate Program কি এবং Flipkart Affiliate Program থেকে টাকা কিভাবে আয় করা যায়? তাহলে আমরা আপনাকে বলি ফ্লিপকার্ট অ্যাফিলিয়েট প্রোগ্রামও আমাজন অ্যাফিলিয়েট প্রোগ্রামের মতো। যেখানে আপনি Join করতে পারেন। এই Affiliate Program এ যুক্ত হবার পর আপনি ফ্লিপকার্ট-এ উপলব্ধ Products নিজের ব্লগ, YouTube Channel অথবা Social Media তে Flipkart এর প্রোডাক্টের বিবরণসহ Product Link Promote করতে পারেন এবং যখন কোনো ব্যক্তি আপনার লিংকের মাধ্যমে ফ্লিপকার্ট থেকে জিনিস কেনেন, তার বিনিময়ে আপনাকে কমিশন দেওয়া হয়।

Please Note: এখানে আলাদা আলাদা প্রোডাক্টে আলাদা আলাদা রেটে কমিশন পাওয়া যায়।

Flipkart Affiliate Program এ Commission কত পাওয়া যায়?

Flipkart Affiliate Program এ আপনাকে 0.1% থেকে সর্বোচ্চ 18% পর্যন্ত কমিশন দেওয়া হয়।

আপনাকে Gold & Silver Coins, Gemstones এ সর্বনিম্ন প্রায় 0.1% কমিশন দেওয়া হয়।

আপনি Grocery সম্পর্কিত প্রোডাক্টগুলোতে সর্বোচ্চ 18% কমিশন দেওয়া হয়।

Flipkart Affiliate Program এর Commission কিভাবে পাওয়া যায়?

আপনার Flipkart Affiliate Program থেকে অর্জিত কমিশন দুটি পদ্ধতিতে পেতে পারেন –

  • Electronic Fund Transfer: একেবারে আপনার ফ্লিপকার্ট অ্যাফিলিয়েট অ্যাকাউন্টে ₹5000 হয়ে গেলে আপনি ওই টাকা আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে ট্রান্সফার করতে পারেন।
  • eGIFT Vouchers: একেবারে আপনার কাছে ₹2500 টাকার EGIFT Vouchers হয়ে গেলে, তখন আপনি ওই টাকা সংগ্রহ করতে পারেন অথবা ওই কমিশন টাকা ব্যবহার করে ফ্লিপকার্টে উপলব্ধ কোনো প্রোডাক্ট কিনতে পারেন।

Flipkart Affiliate Program Join কিভাবে করে?

যদি আপনি Flipkart Affiliate Program Join করতে চান তাহলে নীচে উল্লিখিত Process ফলো করতে পারেন।

Flipkart Affiliate Program Registration প্রক্রিয়া নিম্নলিখিত উল্লেখ রয়েছে –

Step 1 ➡️ Flipkart Affiliate Program Join করার জন্য আপনাকে সবার প্রথমে Flipkart এর অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে।

Step 2 ➡️ এরপর আপনাকে Affiliate সেকশনে ক্লিক করতে হবে অথবা আপনি এখানে Flipkart Affiliate অপশনে ক্লিক করে যেতে পারেন।

Step 3 ➡️ এখন আপনাকে Join Now for Free অপশনে ক্লিক করতে হবে।

Step 4 ➡️ যখনই আপনি ওটাতে ক্লিক করবেন, তারপরে রেজিষ্ট্রেশন ফর্ম আসবে, এই ফর্মে আপনার নাম, মোবাইল নাম্বার, ইমেইল আইডি ইত্যাদি তথ্য জিজ্ঞাসা করবে।

Step 5 ➡️ এই সব তথ্য পূরণ করে আপনাকে রেজিস্ট্রেশন করে নিতে হবে।

Step 6 ➡️ এখন আপনাকে Affiliate Account এর জন্য দ্বিতীয়বার মোবাইল নাম্বার, ইমেইল আইডি ইত্যাদি সম্পর্কিত তথ্য চাওয়া হবে, যেখানে আপনাকে সঠিক তথ্য দিতে হবে।

যদি আপনি Flipkart Affiliate Program Registration প্রক্রিয়া এখনও বুঝতে পারেননি, তাহলে নিচের ভিডিও দেখতে পারেন ⤵️

How To Earn Money From Flipkart  Affiliate In Bangla | Flipkart Affiliate Program

কিভাবে Meesho অ্যাপ থেকে টাকা আয় করবেন ?

(B) Flipkart Seller হয়ে টাকা কিভাবে আয় করে?

যেহেতু Flipkart ভারতের বৃহত্তম eCommerce Platform হয়ে উঠেছে, কিন্তু আপনি জানেন কি ফ্লিপকার্টে উপলব্ধ Products ফ্লিপকার্ট-এর না।

বরং তারা আলাদা আলাদা ব্র্যান্ড অথবা দোকানদার হয়ে থাকে এবং এই Products ফ্লিপকার্ট শুধুমাত্র তার নিজের eCommerce প্লাটফর্মে তালিকাভুক্ত করা এবং গ্রাহকের দ্বারা কেনা প্রোডাক্ট গ্রাহকের কাছে প্রোডাক্টটি ডেলিভার করা। এর জন্য Product Seller এর কাছ থেকে ফ্লিপকার্ট কিছু Commission নিয়ে থাকে।

এইজন্য যদি কোনো দোকানদার বা আপনার নিজস্ব কোনো কোম্পানি থাকলে অথবা আপনি Trust বা Foundation চালিয়ে থাকেন তাহলে এর মধ্যে কোনো ব্যক্তি নিজের Products অনলাইনে বিক্রি করার জন্য Flipkart Seller এর জন্য আবেদন করতে পারেন।

নিম্নলিখিত ব্যক্তিরা ফ্লিপকার্টে Flipkart Seller হবার জন্য আবেদন করতে পারেন এবং এর দ্বারা Products বিক্রি করতে পারেন।

  • Individual or Proprietorship
  • Private Limited CompanyL
  • LP / Partnership Firm
  • Trust & Foundation

Flipkart Seller কিভাবে হবেন?

যদি আপনি একজন Individual Person হন এবং হতে চান তাহলে তার জন্য আপনাকে ফ্লিপকার্টের ওয়েবসাইটে গিয়ে Flipkart Seller হবার জন্য আবেদন করতে হবে।

যখন আপনি আপনার সমস্ত তথ্য সঠিকভাবে পূরণ করে Seller হওয়ার জন্য আবেদন করবেন, তারপর ফ্লিপকার্ট আপনার আবেদন পরীক্ষা করবে এবং সব তথ্য সঠিক থাকলে আপনার আবেদনকে Approval করে দেবে।

আপনি Approval পেয়ে গেলে, তারপর আপনি আপনার Flipkart Seller অ্যাকাউন্টের মাধ্যমে আপনার নিজের প্রোডাক্টের তথ্য ফ্লিপকার্টে List করতে পারেন, এরপর কোনো ব্যক্তি আপনার প্রোডাক্ট ক্রয় (Buy) করে, তাহলে ফ্লিপকার্ট অথবা Delivery Supplier আপনার Product গ্রাহকের কাছে ডেলিভার করে দেবে।

একজন Individual Seller হিসাবে Flipkart Seller হওয়ার জন্য আপনাকে কিছু প্রয়োজনীয় ডকুমেন্ট প্রদান করতে হবে, যার সম্পর্কে বিস্তারিত নীচে বলা হয়েছে।

পরিচয়পত্রের জন্য উপযুক্ত ডকুমেন্ট

আবাসিক প্রমাণ পত্রের জন্য উপযুক্ত ডকুমেন্ট

Flipkart Seller হওয়ার জন্য আবেদন কিভাবে করে?

Flipkart Seller হওয়ার জন্য আবেদন করতে চান তাহলে আপনি নীচে দেওয়া ভিডিও দেখতে পারেন। এখানে Step by Step Process বলা হয়েছে যে Flipkart Seller কিভাবে হওয়া হবেন?

Flipkart এ সেলার হওয়ার পদ্ধতি। অনলাইনে ফ্লিপকার্ট সেলার আবেদন পদ্ধতি। How to become flipkart Seller

Banksathi App থেকে টাকা কিভাবে আয় করে?

Flipkart Seller হয়ে টাকা আয় করার Tips

যদি আপনি Flipkart Seller হয়ে টাকা আয় শুরু করেছেন অথবা আপনি এটি শুরু করার ধারণা নিয়েছেন, তাহলে আপনাকে কিছু কথা মাথায় রাখতে হবে।

আমরা Flipkart Seller সম্পর্কিত কিছু Tips আপনাকে শেয়ার করেছি, আপনি এটি ফলো করতে পারেন।

  • আপনার প্রোডাক্টের গুণগতমান সর্বশ্রেষ্ঠ বজায় রাখার চেষ্টা করতে হবে।
  • আপনার প্রোডাক্টের High Quality Image তুলে Flipkart এ Upload করতে হবে, এতে আপনার প্রোডাক্ট বিক্রি হওয়ার সম্ভবনা বেশি থাকে।
  • সময়মতো আপনার প্রোডাক্ট প্যাক করে রাখুন, যাতে সঠিক সময়ে প্রোডাক্ট ডেলিভারি করা যায়।
  • আপনার প্রোডাক্টের নাম সম্পর্কিত প্রধান Keywords প্রোডাক্টের Title এবং Description এ অবশ্যই লিখুন।
  • আপনার প্রোডাক্টের গ্রাহকের দ্বারা ভালো ভালো Review নেওয়ার চেষ্টা করুন এবং গ্রাহকের দ্বারা সকল প্রশ্নের উত্তর দিন।

(C) Flipkart Shopsy App থেকে টাকা কিভাবে আয় করে?

How can I earn from shopsy on Flipkart? আপনি যদি ফ্লিপকার্ট থেকে অর্থ উপার্জনের উপরের উল্লিখিত দুটি উপায় পছন্দ না করেন, তাহলে আপনার জন্য আরও একটি বিকল্প পদ্ধতি রয়েছে যে Flipkart Shopsy App থেকে টাকা আয় করা শুরু করুন।

যদি আপনি জানেন না যে Flipkart Shopsy App কি? Flipkart Shopsy App থেকে টাকা কিভাবে আয় করে? তাহলে চিন্তার কোনো কারণ নেই, এই বিষয়ে সম্পূর্ন তথ্য বিস্তারিতভাবে নীচে দেওয়া হয়েছে ⤵️

Earn Money from Flipkart App

Flipkart Shopsy App কি?

Shopsy App হলো Flipkart এর দ্বারা বানানো টাকা আয় করার অ্যাপ , যা Reselling Business মডেলে কাজ করে। এই বিজনেস মডেল অনুসরণ করে Flipkart তার নিজের গ্রাহকদের জন্য টাকা আয় করার অ্যাপ (Flipkart Shopsy App) তৈরি করে।

আপনি যদি এই অ্যাপে থাকা কোনো Product আপনার বন্ধু, আত্মীয় বা অন্যান্য কোনো ব্যক্তিকে লিঙ্ক শেয়ার করেন আর যদি কোনো ব্যক্তি এই লিংকের দ্বারা কোনো Product কেনে, তাহলে আপনাকে Flipkart Shopsy App এর থেকে এর কমিশন পাবেন।

Bonus Points: আপনি আপনার কমিশন টাকা আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে ট্রান্সফার করতে পারেন।

Flipkart Shopsy App থেকে আপনি কত টাকা আয় করতে পারেন?

আপনি ফ্লিপকার্ট দ্বারা পরিচালিত Shopsy App এর মাধ্যমে প্রতিমাসে ₹30000 পর্যন্ত বা তারও বেশি টাকা আয় করতে পারেন।

Shopsy App Download কিভাবে করে?

Shopsy App ফ্লিপকার্ট এর দ্বারা Launch করা একটি বিশ্বস্ত App, যা আপনি খুব সহজে Google Play Store থেকে Download করতে পারেন। নিচের Direct লিঙ্কে ক্লিক করে Shopsy App Download করুন ⤵️

Shopsy App Account কিভাবে বানাবেন?

Shopsy App এ Account বানানো খুব সহজ। Flipkart এ যদি Account বানানো থাকে তাহলে আপনি মোবাইল নাম্বার ও পাশওয়ার্ড দিয়ে লগইন করুন।

Step 1 ➡️ সবার প্রথমে আপনাকে Shopsy App Download করে নিতে হবে। এরপর App Open করতে হবে।

Step 2 ➡️ App Open করার পর Mobile Number দেওয়ার বিকল্প আসবে। এখানে Mobile Number লেখার পর OTP আসবে, এই OTP লিখে Verify করার পর Account Create হয়ে যাবে। আর এখন আপনি Shopsy App থেকে Shopping করতে পারেন এবং টাকা আয় করতে পারেন।

Shopsy App থেকে টাকা কিভাবে আয় করে?

Shopsy App থেকে টাকা আয় করার কনসেপ্ট কিছুটা Meesho App-এর মতো, আপনি যেমন Meesho অ্যাপে প্রোডাক্ট Resell করে টাকা আয় করতে পারেন, ঠিক তেমনই এই অ্যাপের মাধ্যমে প্রোডাক্ট Resell করে টাকা আয় করতে পারেন।

দুটোর মধ্যে পার্থক্য শুধু এটাই Shopsy অ্যাপে সকল প্রোডাক্টে কমিশন লেখা থাকে অর্থাৎ কোন প্রোডাক্ট বিক্রি করলে আপনি কত টাকা কমিশন পাবেন তা লেখা থাকে কিন্তু Meesho অ্যাপে আপনি যত চাইবেন তত কমিশন জুড়ে প্রোডাক্ট বিক্রি করতে পারেন।

আপনি Shopsy App ব্যবহার করে প্রতি মাসে 30,000/- টাকা আয় করতে পারেন এবং এই টাকা আপনি আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে ট্রান্সফার করতে পারেন।

Shopsy App থেকে Products কিভাবে সেল করে?

➡️ Shopsy অ্যাপে Flipkart-এর মত আলাদা আলাদা Category তে অনেক Products রয়েছে। আপনি যেই প্রোডাক্টটি বিক্রি করতে চান ওই প্রোডাক্টটি বাছুন এবং আপনার বন্ধু বান্ধবদের শেয়ার করতে পারেন।

➡️ যখন আপনি প্রোডাক্টটি শেয়ার করবেন তখন ওই প্রোডাক্টের সমস্ত তথ্য ও ফটো চলে যাবে। ধরুন আপনি কাউকে WhatsApp -এ প্রোডাক্ট শেয়ার করেছেন তাহলে ওই প্রোডাক্টের তথ্য ও ফটো শেয়ার হবে।

➡️ আপনাকে বলে রাখি কাস্টমার নিজে প্রোডাক্ট কিনতে পারবে না কারণ তার কাছে প্রোডাক্টের লিঙ্ক যায় না, শুধু শেয়ারে প্রোডাক্টের Photo এবং Details যায়। যখন কাস্টমারের প্রোডাক্টটি পছন্দ হবে তখন কাস্টমার আপনার সাথে যোগাযোগ করবে।

➡️ এরপর কাস্টমারের সমস্ত Details নিতে হবে, যেমন নাম, মোবাইল নাম্বার, ডেলিভারি ঠিকানা সমস্ত ডিটেইলস লিখে Shopsy অ্যাপে Product Order করে কাস্টমারের ঠিকানাতে পাঠাতে হবে।

➡️ Order হওয়ার পর Commision Amount Show হবে। এই কমিশন টাকা তখনই যোগ হবে যখন প্রোডাক্ট ডেলিভারি হওয়ার পর Return করার সময়সীমা সমাপ্তি হবে।

Shopsy App থেকে Order কিভাবে করে?

Shopsy অ্যাপ থেকে আপনার কাস্টমারের জন্য কোনো Product Order করা খুবই সহজ। যখন আপনার দ্বারা Share করা Product কাস্টমারের পছন্দ হয়, তাহলে ওই প্রোডাক্ট অর্ডার করার জন্য নিচের স্টেপ ফলো করুন ⤵️

  1. সবার প্রথমে Shopsy App ওপেন করে প্রোডাক্টটিকে ‘Add Cart’ করতে হবে।
  2. এরপর Place Order অপশনে ক্লিক করতে হবে। যখনই আপনি ক্লিক করবেন আপনার Customer List আসবে।
  3. যদি আপনার কাস্টমারের ডিটেইলস আগে থেকে add থাকে, তাহলে ওই Customer সিলেক্ট করতে হবে। যদি Customer নতুন হয় তাহলে Add Customer অপশনে ক্লিক করুন।
  4. এখন একবার Order Details চেক করে Order করার জন্য Continue তে ক্লিক করুন।
  5. এখানে আলাদা আলাদা Payment Options রয়েছে। আপনি এখান থেকে Option নির্বাচন করুন যা Customer চাইছে। এরপরে Order Confirm করুন।
  6. প্রতিটা প্রোডাক্টে আলাদা আলাদা কমিশন থাকে, এটা দেখে নিন। অর্ডার করার পর Tracking Number আসবে, যা আপনার কাস্টমারকে Share করতে পারেন, এরফলে বার বার কাস্টমারকে প্রোডাক্টের সম্পর্কে বলতে হবে না।

Shopsy App থেকে টাকা Withdrawal কিভাবে করে?

Shopsy App থেকে টাকা Withdrawal করার জন্য আপনার Bank Account থাকতে হবে, কারণ এখান থেকে আয় করা টাকা আসবে। সবার প্রথমে আপনাকে Shopsy App তে Bank Account লিঙ্ক করে নিতে হবে।

➡️ অ্যাপের হোম পেজে Earning অপশন দেখতে পাবেন, এই Earning এ ক্লিক করুন। এখানে দুটি Earning দেখতে পাবেন, একটি হল যা Instant Withdrawal করতে পারেন আর দ্বিতীয়টি হল Return Window -র পরে তুলতে পারেন

➡️ এখন Withdraw Now অপশনে ক্লিক করুন, Confirm করার জন্য Confirm and Proceed অপশনে ক্লিক করুন।

➡️ 1 থেকে 2 দিনের মধ্যে আপনার Bank Account এ টাকা এসে যাবে। এই পদ্ধতিতে Shopsy App থেকে টাকা Withdraw করতে পারেন।

প্রত্যেক রিচার্জে ক্যাশব্যাক গ্যারেন্টি পাবেন, এই অ্যাপ থেকে করুন রিচার্জ।

Flipkart Shopsy App থেকে Refer and Earn করে টাকা আয় করুন

Flipkart Shopsy App থেকে টাকা আয় করার আরেকটি পদ্ধতি হল আপনি এখানে Refer and Earn Program এর মাধ্যমে খুব ভালো রকমের টাকা আয় করতে পারেন।

Flipkart Shopsy অ্যাপের নিজের Refer and Earn Program রয়েছে, যেখানে যদি আপনি আপনার বন্ধুদের Flipkart Shopsy অ্যাপে শপিং করার জন্য শেয়ার করতে পারেন। আর আপনার বন্ধু ওই শেয়ার রেফারেল লিঙ্কের মাধ্যমে Shopsy App Signup করে। তখনই আপনার বন্ধুর দ্বারা Shopsy তে প্রথমবার কোনো প্রোডাক্ট সফলভাবে Order করায়, Shopsy অ্যাপের তরফ থেকে আপনি এবং আপনার বন্ধু ₹150 বোনাস দেওয়া হবে।

এইভাবে আপনি বেশি সংখ্যক লোককে অনলাইন শপিং করার জন্য Shopsy App Refer করে অধিক টাকা আয় করতে পারেন।

Aadhaar Card for Children: শিশুদের জন্য আধার কার্ড বানান এই সহজ পদ্ধতিতে

(D) Flipkart Refer and Earn করে কিভাবে টাকা আয় করে?

Flipkart এ Refer and Earn করে অর্থ উপার্জন করা একটি অসাধারণ এবং খুব ভালো উপায়। Flipkart সময়ে সময়ে তার Refer and Earn Program চালু করতে থাকে।

যার সাহায্যে আপনি নতুন লোককে ফ্লিপকার্টে Join করে ভালো টাকা উপার্জন করতে পারেন। যদি আপনি Refer করে অন্যান্য লোককে Flipkart ব্যবহার করার জন্য বলেন, তাহলে এর জন্য Flipkart থেকে এক হাজার টাকা পর্যন্ত Rewards পেতে পারেন।

এছাড়া আপনাকে অতিরিক্ত Flipkart এর তরফ থেকে Super Cash অথবা Shopping এর সময় প্রোডাক্টের দামের উপর ছাড় দেওয়া হয়। এছাড়াও অতিরিক্ত অন্যান্য সুবিধা প্রদান করে।

Flipkart Refer and Earn কিভাবে করে?

যেহেতু, Flipkart সময়ে সময়ে তার Refer and Earn Program লঞ্চ করতে থাকে, এই জন্য আপনাকে এই অ্যাপ Use করতে হবে।

Earn Money from Flipkart App

আপনি Flipkart এ Refer and Earn কিভাবে করবেন, এই বিষয়ে সম্পূর্ন তথ্য বিস্তারিতভাবে নীচে দেওয়া হয়েছে⤵️

  1. সবার প্রথমে, যদি আপনার ফোনে Flipkart App Install না থাকে, তাহলে Flipkart App Download করুন।
  2. এখন Flipkart App খুলুন এবং নতুন অথবা পুরনো অ্যাকাউন্ট রেজিষ্টার করুন।
  3. এরপর OTP দিয়ে মোবাইল নাম্বার ভেরিফাই করুন।
  4. এরপর Left Side Bar থেকে ডানদিকে Swipe করুন এবং Refer and Earn অপশনে ক্লিক করুন।
  5. এখানে আপনার Referral Link কপি করুন এবং ওই লিঙ্ক আপনার বন্ধু বান্ধবদের সাথে শেয়ার করুন।
  6. এরপর আপনার Referral Link ব্যবহার করে আপনার বন্ধু বান্ধবদের Flipkart App Register করতে বলুন ।
  7. এইভাবে আপনি বন্ধু বান্ধবদের মধ্যে আপনার Referral Link শেয়ার করে ফ্লিপকার্ট রেজিষ্টার করাতে পারেন এবং তার বিনিময়ে আপনি Refer Bonus পাবেন।
  8. Refer and Earn করে আপনি গিফট ভাউচারও পাবেন। আপনি এই Flipkart Gift Vouchers ফ্লিপকার্ট অ্যাপে শপিংয়ে ব্যবহার করতে পারেন।

(E) Flipkart এ JOB করে কিভাবে অর্থ উপার্জন করে?

Flipkart থেকে টাকা আয় করার শেষ সবচেয়ে ভালো উপায় হল ফ্লিপকার্টে চাকরি করা। Flipkart তার অফিসিয়াল ওয়েবসাইটে প্যাকেজিং সম্পর্কিত চাকরি সময়ে সময়ে দিয়ে থাকে, আপনি এর জন্য আবেদন করতে পারেন।

আপনি যদি শিক্ষিত হন এবং আপনি যদি কম্পিউটার বিজ্ঞান বা তথ্য প্রযুক্তির ক্ষেত্রে পড়াশোনা করেছেন অথবা প্রোগ্রামিং কোডিংয়ের নলেজ থাকে, তাহলে আপনি ফ্লিপকার্ট এ খুব ভালো চাকরি পেতে পারেন। যেখানে আপনি লাখ টাকা পর্যন্ত বেতন পেতে পারেন।

এছাড়াও, Business Devlopment সম্পর্কিত অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এতে চাকরি পাওয়ার খুব ভাল সুযোগ রয়েছে।

এতে, নিম্নলিখিত পদের জন্য নিয়োগ আসতে থাকে⤵️

  • Business Development
  • Business Consultant
  • Business director
  • Business analytics
  • Manager, Engineer
  • Architect
  • Software development engineer
  • UI engineer

ফ্লিপকার্টে তাদের ডিগ্রি এবং দক্ষতার ভিত্তিতে চাকরি পেতে পারে।

Voter Card Aadhaar Link West Bengal: ভোটার কার্ডের সঙ্গে আধার কার্ড লিঙ্ক করার খুব সহজ উপায় দেখে নিন

(F) Flipkart Delivery Partner হয়ে টাকা কিভাবে আয় করে?

Flipkart থেকে টাকা আয় করার আরেকটি ভালো উপায় হল আপনি Flipkart Courier Franchise নিয়ে ফ্লিপকার্টের গ্রাহকদের ডেলিভারি সার্ভিস দিতে পারেন।

যদি আপনার কাছে পরিমাণ মতো জায়গা থাকে এবং Manpower থাকে, তাহলে আপনি ফ্লিপকার্ট দেরিভেরি ফ্র্যাঞ্চাইজ নিতে পারেন এবং আপনার আরিয়াতে প্রোডাক্ট ডেলিভারি করতে পারেন। এর জন্য ফ্লিপকার্ট আপনাকে খুব ভালো কমিশন দেবে।

Flipkart Courier Franchise এর জন্য আবেদন কিভাবে করবেন, তা জানার জন্য নিচের ভিডিও দেখুন ⤵️

Flipkart Logistics Partner Commission 2021 | Ekart Delivery Franchise Apply | Small Business Idea

যদি আপনার এই আর্টিকেলটি ভালো লাগে এবং তথ্যপূর্ণ মনে হয় তাহলে Like এবং আপনার বন্ধুদের Share করুন। ধন্যবাদ🙏

🔥 Join Our WhatsApp Group : Click Here

🔥 Join Our Telegram Channel : Click Here

🔥 Facebook Page : Click Here

🔥 Instagram : Click Here

🔥 Twitter : Click Here

🔥 Website : Click Here

আরও পড়ুন

Earn Money from Meesho App in Bengali

Earn Money from Gromo App

Aadhar Card Update Online Correction 2023: আর আধার সেন্টারে যাওয়ার প্রয়োজন নেই, এখন বাড়িতে বসে মোবাইল দিয়ে আধার কার্ড সংশোধন করতে পারবেন

🔔 বিভিন্ন ধরনের সরকারি প্রকল্প, চাকরি, শিক্ষা ও স্কলারশিপ সংক্রান্ত গুরুত্বপূর্ণ আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে যুক্ত হোন –

ÍnfoNet Bangla (Admin) -এর সম্পর্কে
I'm a professional blogger. Here on infonetbangla.in I write about Sarkari Yojana, News, Job, Technology, Banking & Finance. Read More...
For Feedback - [email protected]

1 thought on “Earn Money from Flipkart App | “Best 6” টি উপায়ে Flipkart থেকে টাকা আয় করুন”

Leave a Comment

Join Join