Jio Special Offer – ব‍্যাকফুটে VI Airtel, বাজার মাত করছে Jio-র এই প্ল‍্যান, 84 দিনের ভ্যালিডিটি ও 650 টাকার ক‍্যাশব‍্যাক, আর কি চাই

Jio Special Offer: গ্রাহকদের জন্য নিত্য নতুন রিচার্জ প্ল্যান মাঝেমধ্যেই অফার করে রিলায়েন্স জিও। কিন্তু এবার যে ধরনের রিচার্জ প্ল্যান অফার করেছে, তাতে একেবারে সকলেই ভিরমি খেয়ে যাবেন। Jio-র এই রিচার্জ প্ল্যান অফার করতেই VI, Airtel তো রীতিমতো চমকে গিয়েছে। এও কি সম্ভব? আপনি জিওর এই রিচার্জ প্ল্যান কিনলেই ৬৫০ টাকার ক্যাশব্যাক পেয়ে যাবেন। তার সঙ্গে পেয়ে যাচ্ছেন বিভিন্ন কোম্পানির একাধিক অফার।

ফ্রি হোম ডেলিভারি থেকে শুরু করে যেকোনো ধরনের কেনাকাটায় Cashback. আবার প্ল্যানের মেয়াদ তো একটা দুটো দিন নয়, একেবারে ৮৪ দিনের ভ্যালিডিটি। ফলে জিওর এই রিচার্জ প্ল্যান কেনার জন্য যে একেবারে হুড়মুড়িয়ে লাইন পড়বে, তা নিয়ে আর কোনো সন্দেহ নেই। এবার এক নজরে দেখে নেওয়া যাক, রিলায়েন্স জিওর এই চমকপ্রদ রিচার্জ প্ল্যান অফারটি সম্বন্ধে বিস্তারিত।

Reliance Jio New Cashback Recharge Plan

আরও পড়ুন »

Jio-র এই রিচার্জ Plan-এর দাম কত দিতে হচ্ছে?

জিওর অফিসিয়াল ওয়েবসাইট এবং My Jio App থেকে এই রিচার্জ প্ল্যান কিনতে পারেন। এই রিচার্জ প্ল্যানের দাম হলো ৮৬৬ টাকা

এই রিচার্জ প্ল্যানে কি কি সুবিধা পাচ্ছেন?

  • Jio Special Offer এই Jio Rs 866 Recharge Plan Validity পাবেন ৮৪ দিন।
  • প্রতিদিন ২ GB হাই স্পীড ইন্টারনেট ডেটা পাবেন। আপনার এলাকায় 5G উপলব্ধ হলে পুরোপুরি Unlimited 5G Data ইন্টারনেট উপভোগ করতে পারবেন।
  • Unlimited Voice Calling এবং দৈনিক ১০০ টি করে SMS এর সুবিধা পাবেন।
  • এছাড়াও জিও অ্যাপের সুবিধা পাবেন। যেমন, জিও টিভি, জিও সিনেমা, জিও ক্লাউড।
  • Jio-র এই নয়া রিচার্জ প্ল্যান কিনলেই Swiggy One Lite এর ৩ মাসের সাবস্ক্রিপশন পাচ্ছেন, যেখানে ৬০০ টাকা মূল্যের সুবিধা পেতে পারেন পুরোপুরি বিনামূল্যে (600 Rs Cashback)।
  • এছাড়াও একাধিক কেনাকাটার বিভিন্ন ধরনের আকর্ষণীয় অফার।
  • Jio থেকে আরো ৫০ টাকা ক্যাশব্যাক পাবেন।

আরও পড়ুন » Bharat Rice – এবার একেবারে সস্তায় মিলবে ‘ভারত চাল’! দাম কত? কোথায় পাবেন? জেনে নিন বিস্তারিত

৬৫০ টাকার ক্যাশব্যাক কিভাবে পাবেন?

এইবার একটু বুঝে নেওয়া যাক, জিওর ৮৬৬ টাকার রিচার্জ প্ল্যান নিলে ৮৪ দিনের ভ্যালিডিটির সঙ্গে Swiggy One Lite এর ৩ মাসের সাবস্ক্রিপশন পাবেন একেবারে ফ্রিতে। যেখানে সব মিলিয়ে মোট ৬৫০ টাকা ক্যাশব্যাক পাবেন। কিভাবে পাবেন জেনে নিন।

আরও পড়ুন » VI 5G Network – বাজার দখলে রাখতে Unlimited 5G চালু করছে VI, আপনি কবে পাবেন? জেনে নিন

১) Swiggy থেকে ১৪৯ টাকা মূল্যের উপরে কোনো খাবার অর্ডার করলে আপনার হোম ডেলিভারি বাবদ একটি পয়সাও দিতে হবে না। ১০ টি হোম ডেলিভারি পর্যন্ত পুরোপুরি বিনামূল্যেই পরিষেবা পাবেন।
২) Instamart থেকে ১৯৯ টাকার উপরে ডেলিভারি করলে ১০ টি হোম ডেলিভারি পুরোপুরি ফ্রি পাবেন।
৩) এখানেই শেষ নয়, যদি জেনি (Genie) -তে ডেলিভারি করেন, তার দাম অবশ্য ৬০ টাকার উর্ধ্বে হতে হবে, তাহলে সেক্ষেত্রে ১০ শতাংশ ছাড় পাবেন।

Jio Special Offer
Jio Special Offer

৪) এখানেই শেষ নয়, ৮৬৬ টাকা রিচার্জ প্ল্যানে আরও ৫০ টাকার ক্যাশব্যাক দিচ্ছে জিও। যাতে পরবর্তীকালে এই ৮৬৬ টাকার এই রিচার্জ প্ল্যান কিনতে গেলে সেই ৫০ টাকা ফের Redeem করতে পারবেন। তখন ৫০ টাকা রিডিমের পর এই রিচার্জ প্ল্যান কিনতে পারবেন ৮১৬ টাকায়। এক কথায় বলতে গেলে, দুর্দান্ত একটি আকর্ষণীয় রিচার্জ প্ল্যান অফার করতে চলেছে রিলায়েন্স জিও (Reliance Jio)।
Written by Rajib Ghosh.

🔔 বিভিন্ন ধরনের সরকারি প্রকল্প, চাকরি, শিক্ষা ও স্কলারশিপ সংক্রান্ত গুরুত্বপূর্ণ আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে যুক্ত হোন –

Leave a Comment

JoinJoin