Reliance Jio Offer – রিলায়েন্স জিওর মহাধামাকা অফার! ২৮ দিনের আনলিমিটেড রিচার্জ প্যাক! ৪ টাকা বেশি দিলেই ১৪ জিবি একস্ট্রা ডেটা

Reliance Jio Offer: বর্তমানে টেলিকম বাজারে কার্যত একাই রাজত্ব করছে রিলায়েন্স জিও (Reliance Jio)। অন্যান্য সংস্থাগুলি যার উদার রিচার্জ প্ল্যানের কাছে পিছু হটেছে। কম দামে দেদার পরিষেবা দিতে একঝাঁক অফার হাজির করেছে মুকেশ আম্বানির টেলিকম সংস্থাটি। রিলায়েন্স জিওর চর্চিত প্ল্যানগুলির চাহিদা দিনকে দিন বাড়ছে। এখন আনলিমিটেড প্ল্যানের বাজার। একটানা কথা বলার সুবিধা আর ভালো ডেটা পরিষেবা মিললে খুশি হন গ্রাহক।

বর্তমানে টেলিকম বাজারে জিওর কঠিন প্রতিদ্বন্দ্বী এয়ারটেল। এই সংস্থার গ্রাহক সংখ্যাও কম নয়, হাই স্পিড ইন্টারনেট ও আনলিমিটেড প্ল্যানগুলি ব্যবহার করছেন অসংখ্য ইউজার। তবে এখানেও কিছুটা এগিয়ে জিও। মাত্র চার টাকা খরচ করলে মুকেশ আম্বানির সংস্থা দিচ্ছে বাড়তি সুবিধা। প্রায়শই গ্রাহকদের প্রশ্ন থাকে, রিলায়েন্স জিওর ২৬৯ টাকার প্ল্যান আর এয়ারটেলের ২৬৫ টাকার প্ল্যান। এই প্ল্যানের মধ্যে সুবিধার দিক দিয়ে কোনটা এগিয়ে? ব্যাবহারের আগে একনজরে দেখে নেওয়া যাক।

❖  Related Articles

এয়ারটেলের ২৬৫ টাকার প্ল্যানে কি কি সুবিধা?

আনলিমিটেড মাসিক রিচার্জ প্ল্যানের মধ্যে ২৬৫/- টাকার এয়ারটেলের রিচার্জ প্ল্যানটি আকর্ষণীয়।। এই প্ল্যান ফোনে চালু করতে গ্রাহকের খরচ ২৬৫/- টাকা হয় ঠিকই। তবে ঝাঁকে ঝাঁকে সুবিধাও পান ইউজার। আঠাশ দিনের জন্য এই রিচার্জ প্ল্যানটি দেয় আনলিমিটেড কলিংয়ের সুবিধা। সঙ্গে মেলে প্রতিদিন ১ জিবি করে ডেটা। শুধু তাই নয়, দেওয়া হবে রোজ ১০০ টি করে এসএমএস। দৈনিক ডেটা শেষ হয়ে গেলে তার স্পিড নেমে আসে ৬৪kbps-এ। কল, মেসেজ ও ডেটার পাশাপাশি, এয়ারটেল দিচ্ছে হ্যালোটিউনের সুবিধা, Wynk Music-এর সাবস্ক্রিপশন। অর্থাৎ বুঝতেই পারছেন একবার রিচার্জ করলেই একগুচ্ছ সুবিধা দেবে এয়ারটেল। সঙ্গে পাবেন আনলিমিটেড ফাইভ জি (5G)-র সুবিধা।

রিলায়েন্স জিওর ২৬৯ টাকার প্ল্যানে কি কি সুবিধা পাবেন?

এয়ারটেলকে টক্কর দিতে ২৬৯ টাকার প্ল্যান লঞ্চ করে রিলায়েন্স জিও। আগেই বলেছি, মাত্র চার টাকা খরচ করলেই মিলবে অতিরিক্ত সুবিধা। আর সেটাই হল এই প্ল্যানের আসল সিক্রেট। এয়ারটেল ২৬৫ টাকার প্ল্যানের বদলে যদি জিওর ২৬৯ টাকার প্ল্যানে রিচার্জ করেন, তবে যে যে সুবিধা পাবেন তা আগেই জেনে নিন। রিলায়েন্স জিওর ২৬৯ টাকার প্ল্যানটি অত্যন্ত জনপ্রিয়। এই প্ল্যানে মিলবে দেদার সুবিধা। থাকছে ২৮ দিন আনলিমিটেড কল, প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা, সঙ্গে রেগুলার ১০০ টি করে এসএমএস। সঙ্গে পাবেন আনলিমিটেড ফাইভ জি (5G)-র সুবিধা।

আরো পড়ুন » আধার কার্ড নিয়ে বড়সড় ঘোষণা করলো UIDAI, যা সকলের জানা উচিত

হিসেব করে দেখলে বোঝা যায়, অতিরিক্ত ১৪ জিবি ডেটা মিলছে মাত্র চার টাকা বেশি খরচ করলেই। কল, ডেটা ও এসএমএস-এর পাশাপাশি গ্রাহক পাবেন জিও সাভান প্রোর সাবস্ক্রিপশন।

আরও পড়ুন » ভোটের আগেই সুখবর! কেন্দ্রীয় সরকারের নতুন প্রকল্পে ১.৫ লক্ষ টাকার বীমা পাবেন দেশবাসী! জেনে নিন আবেদন পদ্ধতি

🔔 বিভিন্ন ধরনের সরকারি প্রকল্প, চাকরি, শিক্ষা ও স্কলারশিপ সংক্রান্ত গুরুত্বপূর্ণ আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে যুক্ত হোন –

Leave a Comment

Join Join