এবার Netflix আর Hotstar এ সিনেমা থেকে খেলা দেখুন একেবারে বিনামূল্যে! বিশদ জানুন এক নজরে

একটা সময় ছিল যখন মানুষ কোনো নতুন সিনেমা দেখতে হলে সিনেমা হলে গিয়ে তা দেখতো, আবার সবাই মিলে একসাথে বসে টিভিতে সিনেমা দেখতো। তবে, সাম্প্রতিককালে OTT-এর ক্রেজ এতটাই বেড়েছে যে, এখন মানুষ টিভি ছেড়ে OTT প্ল্যাটফর্মেই সর্বক্ষণ চোখ রাখেন। আজকাল অনলাইনে সিনেমা-সিরিজ দেখার জন্য সবথেকে জনপ্রিয় OTT প্ল্যাটফর্ম বলতেই Netflix, Amazon Prime ও Disney Plus Hotstar এর কথা আগে মাথায় আসে। যদিও এই সকল অ্যাপ সাবস্ক্রিপশনে প্রতি মাসে প্রায় ৫০০ থেকে ১০০০ টাকা পকেট থেকে খসে। 

তাই অনেক সময় আপনার ইচ্ছে থাকা সত্ত্বেও আপনি সেই অ্যাপ সাবস্ক্রিপশন করতে পারেন না। এর ফলে নতুন যেকোনো সিনেমা, ওয়েব সিরিজ আপনি দেখতে পারেন না। কিন্তু আপনি জানেন কি সম্পূর্ণ বিনামূল্যে মোবাইল থেকে সিনেমা ও বিভিন্ন ওয়েব সিরিজ দেখা সম্ভব? এই জন্য প্রতি মাসে কোনো অতিরিক্ত খরচও করতে হয় না। আজ আমরা আপনাদের এমন একটি প্ল্যানের কথা বলতে চলেছি, যাতে আপনাকে আলাদা করে Netflix এবং Disney + Hotstar-এর মতো OTT প্ল্যাটফর্মগুলিকে টাকা দিয়ে সাবস্ক্রিপশন করতে হবে না। 

আরও পড়ুন »

নিশ্চই অবাক হচ্ছেন শুনে? ভাবছেন কীভাবে এটা সম্ভব? আসলে আপনার ফোনে যদি এয়ারটেল সিম থেকে, অর্থাৎ আপনি যদি এয়ারটেল সিম ব্যবহার করেন, তাহলে আপনি এই বিশেষ সুবিধা পাবেন। এই সিমকার্ড রিচার্জ করলেই আপনাকে আর আলাদা করে OTT প্ল্যাটফর্মগুলিকে টাকা দিয়ে সাবস্ক্রিপশন করতে হবে না। কোম্পানীর মূলত দুইটি প্ল্যান রয়েছে। একটির দাম ৮৩৯ টাকা এবং অপরটি ১৪৯৯ টাকা। এই দুটি প্ল্যানেই আপনি দীর্ঘদিনের মেয়াদ সহ ফ্রি কলিংয়ের সুবিধাও পাবেন। আসুন তবে এই প্ল্যান গুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

এয়ারটেলের ৮৩৯ টাকার প্ল্যান

এয়ারটেলের ৮৩৯ টাকার প্ল্যানটি ৮৪ দিনের বৈধতার সাথে আসে। এই প্ল্যানে আপনি প্রতিদিন ২ জিবি করে ডেটা পাবেন। এই প্ল্যানের অতিরিক্ত সুবিধা বলতে, এই প্ল্যানে গ্রাহকদের ১০০টি এসএমএসের সুবিধা দেওয়া হয়, এছাড়াও এতে ফ্রি কলিংয়ের সুবিধা দেওয়া হয় গ্রাহকদের। এই প্ল্যানের বিশেষত্ব হলো এতে আপনি বিনামূল্যে Disney Plus Hotstar-এর সাবস্ক্রিপশন পাবেন, তাও আবার ৩ মাসের জন্য। তাই এই প্ল্যানটি আপনার জন্য বেশ লাভজনক প্রমাণিত হতে পারে।

আরও পড়ুন » Jio Special Offer – একই রিচার্জে এবার পাবেন বাড়তি ডেটা, জিও গ্রাহকদের জন্য স্পেশাল অফার

এয়ারটেলের ১৪৯৯ টাকার প্ল্যান

এয়ারটেলের ১২৯৯ টাকার প্ল্যানটিও ৮৪ দিনের বৈধতার সাথে আসে, কিন্তু এক্ষেত্রে একটু বেশি টাকা খরচ করতে হবে আপনাকে। তবে, এর সুবিধা কিন্তু অনেকতাই বেশি। এতে আপনি প্রতিদিন ৩ জিবি ডেটা পাবেন।, অর্থাৎ এই প্ল্যান মোট 252 জিবি ডেটা দেওয়া হবে। এই প্ল্যানে প্রতিদিন ১০০টি এসএমএসের সুবিধা দেওয়া হয় এবং এই প্ল্যানে আপনি বেসিক Netflix এর সাবস্ক্রিপশন পেয়ে যাবেন একেবারে বিনামূল্যে। তাহলে আর দেরি না করে তাড়াতাড়ি এই সুবিধে উপভোগ করুন।

আরও পড়ুন » Best Mobile Recharge App: মোবাইল রিচার্জ ও বিল পেমেন্টে কোনো অতিরিক্ত চার্জ দিতে হবে না, উল্টে ক্যাশব্যাক দেবে এই অ্যাপ

🔔 বিভিন্ন ধরনের সরকারি প্রকল্প, চাকরি, শিক্ষা ও স্কলারশিপ সংক্রান্ত গুরুত্বপূর্ণ আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে যুক্ত হোন –

Leave a Comment

JoinJoin