Jio Special Offer – একই রিচার্জে এবার পাবেন বাড়তি ডেটা, জিও গ্রাহকদের জন্য স্পেশাল অফার

নতুন বছর পড়তে না পড়তেই রিলায়েন্স জিও তার গ্রাহকদের জন্য  নিয়ে এলো দারুন এক সুখবর। এবার জিওর পুরনো প্ল্যানেই মিলবে বাড়তি সুবিধা। তাই বাড়তি খরচ না করেই আপনি পেতে পারেন এবার অতিরিক্ত ডেটা। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, জিওর দুটি রিচার্জ প্ল্যানে গ্রাহকরা পাবেন বাড়তি ডেটা। তাই আপনি যদি কম দামে প্রচুর ডেটা চান, তাহলে এই সুযোগ হাতছাড়া করবেন না। জিওর সেই বিশেষ রিচার্জ প্ল্যান দুটি হলো যথাক্রমে ২১৯ টাকা এবং অপরটি ৩৯৯ টাকা। আসুন তবে দেখে নেওয়া যাক নতুন বছরে এই দুই পুরনো প্ল্যানে কী কী নয়া অফার পেতে চলেছে জিও গ্রাহকেরা। 

জিওর ৩৯৯ টাকার প্রিপেড প্ল্যান

রিলায়েন্স জিওর ৩৯৯ টাকার প্রিপেড প্ল্যানে অনেক ডেটা অফার করা হয়েছে। এই প্ল্যানটিতে এখন থেকে আপনি প্রতিদিন ৩ জিবি করে ডেটা পাবেন সঙ্গে আরো ৬ জিবি ডেটা পাবেন, তাও আবার বাড়তি খরচ ছাড়াই। জিওর এই প্রিপেড প্ল্যানটি ২৮ দিনের বৈধতার সঙ্গে আসে। এতদিন এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড কলিং, দৈনিক ১০০টি এসএমএস এবং দৈনিক ৩ জিবি ডেটা পেতেন, তবে এবার আরো ৬ জিবি ডেটা একস্ট্রা পাওয়া যাবে। আসলে এই রিচার্জ প্ল্যানটিতে আপনি ৬১ টাকার একটি বিনামূল্যের ডেটা ভাউচার পাবেন, যার কারণে ৬ জিবি বোনাস ডেটা পাবেন গ্রাহকরা। ফলে ২৮ দিনে মোট ৯০ জিবি ডাটা পাবেন গ্রাহকরা। দাড়ান এখনো শেষ নয় আরো আছে। এই প্ল্যানটিতে আপনি জিওটিভি, জিও সিনেমা ও জিও ক্লাউড এর সুবিধা পাবেন। যদি আপনি 5G স্মার্টফোন ব্যবহারকারী হন তাহলে আপনি জিওর এই প্ল্যানে আনলিমিটেড ডেটার সুবিধা উপভোগ করতে পারবেন।

আরও পড়ুন »

জিওর ২১৯ টাকার প্রিপেড প্ল্যান

জিওর ২১৯ টাকার প্ল্যানটিতেও মিলছে অতিরিক্ত ডেটা। এই প্ল্যানটিতে গ্রাহকরা দৈনিক ৩ জিবি ডেটা, আনলিমিটেড কলিং, দৈনিক ১০০টি এসএমএস পেতেন, তবে এখন এতে আরো ২ জিবি ডেটা বেশি দেওয়া হচ্ছে। এই প্ল্যানটি ১৪ দিনের বৈধতার সঙ্গে আসে। এই প্ল্যানটিতে আপনি জিওটিভি, জিও সিনেমা ও জিও ক্লাউডের সুবিধা পাবেন। এই দুই প্ল্যানে আপনি অতিরিক্ত ডেটা পেয়ে যাবেন। এই প্ল্যানের সঙ্গে জিও ২৫ টাকার ফ্রি ডেটা অফার করছে, যা গ্রাহকদের ২ জিবি বোনাস ডেটা  দিচ্ছে। তাই ১৪ দিনে গ্রাহকরা মোট ৪৪ জিবি ডেটা পাবেন। যদি আপনি 5G স্মার্টফোন ব্যবহারকারী হন তাহলে আপনি জিওর এই প্ল্যানেও আনলিমিটেড ডেটার সুবিধা উপভোগ করতে পারবেন।

আরও পড়ুন » মোবাইল রিচার্জ ও বিল পেমেন্টে কোনো অতিরিক্ত চার্জ দিতে হবে না, উল্টে ক্যাশব্যাক দেবে এই অ্যাপ

প্রসঙ্গত, আপনি যদি এর থেকে কম খরচে কোনো রিচার্জ প্ল্যানের সন্ধানে আছেন তবে আপনি রিলায়েন্স জিওর ১৯৯ টাকার প্ল্যানটি রিচার্জ করতে পারেন। এই প্ল্যানটি ২৩ দিনের বৈধতার সঙ্গে আসে। এই প্ল্যানে আপনি প্রতিদিন ১.৫ জিবি ডেটা পাবেন, এছাড়াও পাবেন আনলিমিটেড কলিং এবং দৈনিক ১০০টি করে এসএমএসের সুবিধা। এই প্ল্যানটিতে আপনি জিওটিভি, জিও সিনেমা ও জিও ক্লাউডের সুবিধা পাবেন।

🔔 বিভিন্ন ধরনের সরকারি প্রকল্প, চাকরি, শিক্ষা ও স্কলারশিপ সংক্রান্ত গুরুত্বপূর্ণ আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে যুক্ত হোন –

Leave a Comment

JoinJoin