VI Recharge Plan – দ্বিগুণ সস্তায় ধামাকা প্ল্যান! জিও-এয়ারটেলকে উড়িয়ে গ্রাহকদের একঝাঁক সুবিধা দিচ্ছে VI

VI Recharge Plan: বর্তমানের টেলিকম সংস্থাগুলির মধ্যে সর্বদাই চলে হাড্ডা-হাড্ডি প্রতিযোগিতা। সারাক্ষণ একে অপরের ঘাড়ে নিশ্বাস ফেলছে কোম্পানিগুলি। কে, কত সস্তার প্ল্যান লঞ্চ করতে পারে তা নিয়ে বিস্তর টক্কর চলেই। এই প্রতিযোগিতার ভিড়ে কার্যত সেরা প্ল্যানের সন্ধানে থাকেন গ্রাহক। যে রিচার্জ প্ল্যানে বেশি সুবিধা মেলে তা ক্রমে গ্রাহক মহলে জনপ্রিয় হয়ে ওঠে। ইতোমধ্যে টেলিকম বাজারে দুটি সংস্থা রাজত্ব করছে। যার একটি এয়ারটেল অন্যটি জিও। তবে এবার এয়ারটেল আর জিওকে দশ গোল দিল টেলিকম সংস্থা VI. সম্প্রতি VI এমন একটি প্ল্যান লঞ্চ করেছে, যা গ্রাহকের ঘুম ওড়াবে। VI-এর নতুন রিচার্জ প্ল্যানটি কম দামে বিপুল সুবিধা দেবে। সঙ্গে মিলবে অনেকদিনের ভ্যালিডিটি। একবার রিচার্জ করলেই একগুচ্ছ সুবিধা। এখনই জেনে নিন এই রিচার্জ প্ল্যান সম্পর্কে বিস্তারিত।

বর্তমানে গ্রাহকদের আনলিমিটেড প্ল্যানগুলি বেশি পছন্দ। এমন প্ল্যান যেখানে একবার রিচার্জ করলে বৈধতা থাকে অনেকদিন সঙ্গে মেলে কল, ডেটা, মেসেজের অফুরান সুবিধা। আর সেই কারণে জিও এয়ারটেলের ১৪৯৯/- টাকার প্ল্যান বিশেষ জনপ্রিয় হয়েছে। আর এবার একই দামে দ্বিগুণ সুবিধা দিতে দুর্ধর্ষ প্ল্যান হাজির করল VI. বলাইবাহুল্য, টেলিকম বাজারে এখন সেয়ানে সেয়ানে টক্কর।

❖  Related Articles

জিও ও এয়ারটেলের ১৪৯৯/- টাকার প্ল্যানে কী সুবিধা মেলে?

মুকেশ আম্বানির সংস্থা জিওর ১৪৯৯/- টাকার প্ল্যানটিতে মেলে ৮৪ দিনের ভ্যালিডিটি। যাতে আনলিমিটেড ভয়েস কলের সঙ্গে প্রতিদিন ৩ জিবি করে ডেটা পাওয়া যায়। ৫ জি ব্যবহারকারীরা পান আনলিমিটেড ৫ জি ব্যবহার করার সুযোগ। সেই সঙ্গে পাওয়া যায় একশোটি করে এসএমএস সুবিধা। প্ল্যানটি নেটফ্লিক্স বেসিকস-সহ জিও টিভি ও জিও সিনেমার ফ্রি অ্যাক্সেস দেয়।

এয়ারটেলের ১৪৯৯/- টাকার প্ল্যানটি আবার একটু আলাদা। রিলায়েন্স জিওর মতো এতেও ৮৪ দিন একটানা সুবিধা ভোগ করা যায়। আবার জিওর মতো এই প্ল্যানেও রোজ ৩ জিবি করে ডেটা মেলে। ৫ জি ব্যবহারকারীদের জন্যও দ্রুত ৫ জি পরিষেবা প্রদান করা হয়। তবে পার্থক্য এখানেই যে, এই প্ল্যান গ্রাহকদের নেটফ্লিক্স বেসিকস-এর ফ্রি সাবস্ক্রিপশন দেয় সঙ্গে থাকে ফ্রি উইঙ্ক সাবস্ক্রিপশন।

VI -এর ধামাকাদার ১৪৪৯/- টাকার প্ল্যানে কী কী সুবিধা মেলে?

ভোডাফোন-আইডিয়া (VI) কোম্পানির এই প্ল্যানের সবচেয়ে বড় সুবিধা হল, এই প্যাকের বৈধতা। এই প্ল্যানে ১৮০ দিনের ভ্যালিডিটি দেওয়া হয়। যাঁরা এই প্ল্যান রিচার্জ করবেন, তাঁরা এই প্ল্যানে পাবেন রোজ ১.৫ জিবি করে ডেটা। এর সঙ্গে ফ্রি ভয়েস কলিং, দৈনিক একশো এসএমএস তো থাকছেই। এছাড়া, বিগ ধামাকা হল Binge All Night, Weekend Data Rollover ও Data Delights-এর অতিরিক্ত সুবিধা। গ্রাহক এতে রিচার্জ করলে পাবেন Vi Movies ও TV অ্যাপটির বিনামূল্যে অ্যাক্সেস। এছাড়াও বিনামূল্যে প্রতিমাসে ২ জিবি করে অতিরিক্ত ডেটা (VI Backup Data) পাবেন।

তাহলে আর দেরি কিসের? চটপট রিচার্জ করে নিন VI-এর দুর্দান্ত প্ল্যানটিতে।

আরও পড়ুন » ভরপুর অফার দিচ্ছে Jio, 31 দিন ভ‍্যালিডিটি, 5G আনলিমিটেড ডেটা, এত সস্তায় আরো কত কি চাই

🔔 বিভিন্ন ধরনের সরকারি প্রকল্প, চাকরি, শিক্ষা ও স্কলারশিপ সংক্রান্ত গুরুত্বপূর্ণ আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে যুক্ত হোন –

Leave a Comment

Join Join