Recharge Plan: ভরপুর অফার দিচ্ছে Jio, 31 দিন ভ‍্যালিডিটি, 5G আনলিমিটেড ডেটা, এত সস্তায় আরো কত কি চাই

Recharge Plan: স্মার্টফোন এক মুহূর্ত রিচার্জ ছাড়া চলা যায় না। Recharge শেষ হলেই আনচান শুরু হয়ে যায়, কতক্ষণে ফোনটি রিচার্জ করা হবে? তার মূল কারণ, শুধুমাত্র যে বিনোদনের জন্য ব্যবহার তা নয়, স্মার্টফোন এই মুহূর্তে অত্যন্ত প্রয়োজনীয় ডিভাইস হয়ে উঠেছে (Smartphone is Essential Device). তাই এক মুহূর্ত রিচার্জ ছাড়া স্মার্টফোন রাখা যায় না। আর অধিকাংশ ক্ষেত্রে রিচার্জ মানেই 28 দিনের প্ল্যান। দামও সেরকম যথেষ্টই বেশি। দিনে দিনে রিচার্জ এর মূল্য একেবারে লাগামছাড়া বৃদ্ধি হচ্ছে। কিন্তু সাধারণ মানুষের কিছুই করার নেই।

যেভাবে টেলিকম কোম্পানিগুলো একের পর এক বিভিন্ন ধরনের দামি দামি প্ল্যান নিয়ে আসছে, তাতে সাধারণ মানুষের ব্যবহার করা প্রায় কষ্টসাধ্য হয়ে দাঁড়িয়েছে। বেশি দাম দিয়ে রিচার্জ করবেন, তাও আবার বেশিরভাগটাই 28 দিনের রিচার্জ প্ল্যান (28Days Recharge Plan).

❖  Related Articles

এবার সেই সমস্যার কিছুটা হলেও সুরাহা করেছে রিলায়েন্স জিও (Reliance Jio) এমনিতে এখনও পর্যন্ত দেশের অধিকাংশ গ্রাহকেরাই রিলায়েন্স জিওর কানেকশন ব্যবহার করেন। ফলে জিও এর তরফে কোনো নতুন প্ল্যান নিয়ে আসা হলে সকলেই সেই খোঁজ খবর নিতে থাকেন। এবার যা জানা যাচ্ছে, তাতে যথেষ্ট সুবিধা হতে চলেছে। আর 28 দিন নয়, রিলায়েন্স জিওর তরফে পুরো একমাস অর্থাৎ 31 দিনের রিচার্জ প্ল্যান নিয়ে আসা হয়েছে (Jio 31Days Recharge Plan ) যাতে একবার রিচার্জ করলেই পুরোপুরি ৩১ দিনের ভ্যালিডিটি পেয়ে যাবেন। এবার দেখে নেওয়া যাক, Jio-র এই রিচার্জ প্ল্যান সম্বন্ধে বিস্তারিত:

Jio 1 Calendar Month Cheapest Recharge Plan:

নাম শুনেই বোঝা যাচ্ছে, খুবই সস্তায় পুরোপুরি 31 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে এই রিচার্জ প্ল‍্যানে। জিওর তরফে তাই এই প্ল্যানটির নাম রাখা হয়েছে, 1 Calendar Month Recharge Plan প্ল‍্যানটির মূল্য 259 টাকা। এবার কি কি পাওয়া যাচ্ছে এই Recharge Plan এ?

Jio 1 calendar month recharge plan এক কথায় সস্তায় ধামাকাদার প্ল্যান। তার কারণ, এতে 5G Unlimited Data পাওয়া যাচ্ছে। মোট 46.5 জিবি ডেটা পাওয়া যাবে। সেই হিসেবে প্রতিদিন 1.5GB Data  ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।

শুধু তাই নয়, যে কোনো নেটওয়ার্ক এ আনলিমিটেড কলিং করা যাবে। দৈনিক 100 SMSএর সুবিধা পাওয়া যাবে। এছাড়াও Jio TV, Jio Cinema এবং Jio Cloud এর সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যাবে।

আরও পড়ুন » ব‍্যাকফুটে VI Airtel, বাজার মাত করছে Jio-র এই প্ল‍্যান, 84 দিনের ভ্যালিডিটি ও 650 টাকার ক‍্যাশব‍্যাক, আর কি চাই

যখন অধিকাংশ রিচার্জ প্ল‍্যানের মেয়াদ 28 দিন, সেই জায়গায় দাঁড়িয়ে 259 টাকার মধ্যে পুরোপুরি 31 দিন অর্থাৎ একমাসের রিচার্জ প্ল্যান এর অফার দিচ্ছে Jio  এতে যথেষ্ট লাভবান হবেন গ্রাহকেরা। বিশেষ করে যারা পুরোপুরি 1 মাসের জন্য ফোন রিচার্জ করতে চান, তাদের পক্ষে যথেষ্ট সুবিধাজনক হতে চলেছে।

🔔 বিভিন্ন ধরনের সরকারি প্রকল্প, চাকরি, শিক্ষা ও স্কলারশিপ সংক্রান্ত গুরুত্বপূর্ণ আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে যুক্ত হোন –

Leave a Comment

Join Join