বাড়িতে বসে কাজের সুযোগ দিচ্ছে Jio, শূন্যপদ ১০ হাজারেরও বেশি, সম্পূর্ন বিনামূল্যে অনলাইনে আবেদন করুন

Published on:
By
Saheb
Reliance Jio Work From Home Job 2023

দেশের চাকরি প্রার্থীদের জন্য বিরাট সুখবর। ভারতের সবচেয়ে বড় টেলিকম কোম্পানি Reliance Jio -এর তরফে ১০ হাজারেরও বেশি শূন্যপদে Freshers প্রার্থী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

যেখানে কোনো রকম আবেদন ফি ছাড়াই সম্পূর্ন বিনামূল্যে অনলাইনের মাধ্যেমে চাকরির জন্য আবেদন করতে পারবেন। এখানে কোন কোন পদ নিয়োগ করা হবে? শিক্ষাগত যোগ্যতা কি লাগবে? আবেদন পদ্ধতি সহ বিস্তারিত তথ্য জেনে আজকের এই প্রতিবেদনে।

Reliance Jio Work From Home Job 2023 – Full Details

পদের নাম – এখানে বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে, কোন কোন পদে নিয়োগ করা হবে তা নীচে দেওয়া হলো –

  • Freelancer
  • Jio Smart Sales Trainee
  • Freelancer – Sales Associate
  • Customer Service
  • Business Operations
  • Sales and Distribution
  • Engineering and Technology
  • আরও বিভিন্ন পদে নিয়োগ করা হবে। বিশদে জানতে অফিসিয়াল ওয়েবসাইট অনুসরণ করুন।

শিক্ষাগত যোগ্যতা – এখানে মাধ্যমিক, উচ্চমাধ্যমিক, গ্র্যাজুয়েশন, ডিপ্লোমা, ইঞ্জিনিয়ারিং, BE/ B. Tech/ MBA পাশ ইত্যাদি শিক্ষাগত যোগ্যতায় আবেদন করতে পারবেন। বিশদে জানতে নীচে দেওয়া লিংকে ক্লিক করুন।

বেতন – প্রতি মাসে বেতন ১৩ হাজার টাকা থেকে ৪০ হাজার টাকা বেতন পেতে পারেন।

আবেদন পদ্ধতি

এখানে আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। আবেদন করার জন্য নীচে দেওয়া আবেদন লিংকে ক্লিক করে আবেদন পেজে প্রবেশ করতে হবে। তারপর আপনি যে পদের জন্য আবেদন করতে চাইছেন সেটি সিলেক্ট করে Registration করে অনলাইনে আবেদন ফর্ম পূরণ করে সাবমিট করতে হবে। আবেদন করার জন্য কোনো আবেদন ফি লাগবে না।

WB Job Fair 2023 – রাজ্যে শুরু হতে চলেছে চাকরির মেলা, মাধ্যমিক, উচ্চমাধ্যমিক পাশ এবং অন্যান্য শিক্ষাগত যোগ্যতায় আবেদন করুন

আবেদনের শেষ তারিখ

এখানে আবেদন করার শেষ তারিখ উল্লেখ করা হয়নি, তাই আপনারা অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে অনলাইনে আবেদন সম্পন্ন করতে পারেন।

Important Links

Apply OnlineClick Here
Official WebsiteClick Here
More Jobs NewsClick Here

আরও পড়ুন » নতুন প্রকল্পের ঘোষণা মোদী সরকারের, প্রতিবছর পাবেন ৫ লক্ষ টাকার সুবিধা

🔔 বিভিন্ন ধরনের সরকারি প্রকল্প, চাকরি, শিক্ষা ও স্কলারশিপ সংক্রান্ত গুরুত্বপূর্ণ আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে যুক্ত হোন –

Saheb -এর সম্পর্কে
I'm Saheb, a content writer in education and government schemes. I research, write, and edit articles on education and government schemes, presenting complex information clearly. I'm passionate about creating engaging, informative content that educates. In my free time, I read, travel, and spend time with loved ones. I'm always learning. Read More...
For Feedback - [email protected]

Leave a Comment

Join Join