Mustard Oil New Price: মাসে মাসে সর্ষের তেলের জন্য খরচের দিন শেষ! এবার ১০ টাকা, ২০ টাকায় পাবেন সরষের তেল, জানাচ্ছে সংস্থা

Mustard Oil New Price: সরষের তেল দৈনন্দিন জীবনের একটি অপরিহার্য খাদ্যবস্তু। প্রায় প্রত্যেকটি ঘরেই সর্ষের তেলে রান্না হয়। আধুনিক তেলকে এড়িয়ে এখনও সর্ষের তেলের রান্না খেতে স্বচ্ছন্দ্য বোধ করেন মানুষ। বাঙালিদের ঘরে সর্ষের তেল থাকবে না এটা হতেই পারে না।‌ কড়া ঝাঁজের, ভালো মানের সরষের তেল চাহিদায় এগিয়ে থাকে। ‘তেল ভালো না হলে রান্নাও ভালো হয় না’। আর এই মিথ এখনও বাঙালির মনে প্রাণে। তবে মাসে মাসে সরষের তেলের জন্য শয়ে শয়ে টাকা খরচা হয়ে যায়। তবে এখন থেকে আর চিন্তা নয়। মাত্র ১০ টাকার ২০ টাকা খরচ করলেই পাওয়া যাবে সর্ষের তেল। সম্প্রতি এমনই একটি সুখবর শোনা গেল।

দৈনন্দিন মূল্য বৃদ্ধির বাজারে জীবন যাপন করা কঠিন হয়ে দাঁড়িয়েছে। আপনি তো প্রয়োজনীয় জিনিস কিনতে মাথায় হাত আমজনতার। ‌অগ্নি মূল্য‌ বাজারে যাতেই হাত দাও তাই যেন ছ্যাঁকা দিচ্ছে! মাসকাবারি কিনতে গিয়েও পকেটে টান মধ্যবিত্তের। রান্নার গ্যাস থেকে মুদিখানা সবেতেই যেন মূল্যবৃদ্ধির প্রকোপ। তবে এখন থেকে আর চিন্তা নেই। একটি সংস্থার তরফে অত্যন্ত স্বল্পমূল্যে ভোজ্য সরষের তেল পেয়ে যাবেন সাধারণ মানুষ। ‌এই খবর মুখে হাসি ফোটাচ্ছে সবার।

❖  Related Articles

নামকরা প্যাকেটজাত খাদ্যপণ্য সংস্থা ‘অন্নপূর্ণা টেস্টি লিমিটেড’ সম্প্রতি একটি চুক্তি করেছে। এই সংস্থা প্রায় ৬০ বছরের পুরনো ‘আরতি’ সরিষার তেল ব্র্যান্ডটি কিনে নিয়েছে।‌ আর চুক্তির মাধ্যমে উপকৃত হতে চলেছেন সাধারণ মানুষ। জানা যাচ্ছে এই চুক্তি হয়েছে প্রায় ২৮ কোটি টাকার। কোম্পানিটি ‘RR Proteins and Agro Limited (RRPAL)’-এর কাছ থেকে এই অধিগ্রহণ করলো।

এতদিন ‘অন্নপূর্ণা টেস্টি লিমিটেড‘ খাদ্যপণ্য সংস্থা ভোজ্য তেলের ব্যবসায় নিজেদের প্রতিষ্ঠিত করেনি। তবে এই চুক্তির মাধ্যমে তারা ভোজ্য তেলের ব্যবসায় পা রাখল। এই সংস্থার এক কর্তা সম্প্রতি এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, তাঁদের প্রতিমাসে নয় লিটার তেল উৎপাদনের ক্ষমতা রয়েছে। সংস্থার এখন টার্গেট আরও বেশি ক্রেতার কাছে পৌঁছানো। আর সেই কারণেই স্বল্পদামের প্যাক বানাচ্ছে কোম্পানিটি।

আরও পড়ুন » ৩০০ টাকা ছাড় LPG সিলিন্ডারে, কলকাতায় কত হবে রান্নার গ্যাসের দাম? জানুন

জানা যাচ্ছে, আরতি ব্র্যান্ডের ১০ টাকা ও ২০ টাকা দামের ছোট কনজিউমার প্যাক বানাচ্ছে সংস্থা। যা ক্রেতাদের কাছে অনেক বেশি গ্রহণ যোগ্য হবে‌ এবং সরষের তেলের বিক্রি আরও বাড়বে বলে মনে করা হচ্ছে।

🔔 বিভিন্ন ধরনের সরকারি প্রকল্প, চাকরি, শিক্ষা ও স্কলারশিপ সংক্রান্ত গুরুত্বপূর্ণ আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে যুক্ত হোন –

Leave a Comment

Join Join