India Post Payment Bank Recruitment – ইন্ডিয়া পোস্ট পেমেন্ট ব্যাঙ্কে বিপুল কর্মী নিয়োগ, আবেদন চলবে 28 ফেব্রুয়ারি পর্যন্ত

India Post Office Recruitment – ইন্ডিয়া পোস্ট পেমেন্ট ব্যাঙ্কে বিভিন্ন পদে বিপুল কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কোন কোন পদে নিয়োগ করা হবে, শিক্ষাগত যোগ্যতা কি, আবেদন পদ্ধতি সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

Advertisement No : IPPB/HR/CO/RECT./2022-23/04

পদের নামশুন্য পদের সংখ্যা
Junior Associate (IT)15
Assistant Manager (IT)10
Manager (IT)9
Chief Manager (IT)2
Senior Manager (IT)5
মোট শুন্য পদের সংখ্যা41 টি

বয়স সীমা – উল্লেখিত পদগুলোতে আবেদনের ক্ষেত্রে আবেদনকারীর বয়স 55 বছরের মধ্যে হতে হবে। বয়সের হিসাব করতে হবে 01.01.2023 তারিখ অনুযায়ী।

আরও পড়ুন – India Post GDS Recruitment 2023: ভারতীয় ডাক বিভাগে কর্মী নিয়োগ। মধামিক পাশে আবেদন করুন

শিক্ষাগত যোগ্যতা – উপরোক্ত পদগুলিতে আবেদনের ক্ষেত্রে আবেদনকারী প্রার্থীকে স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে স্নাতক ডিগ্রিধারী হতে হবে। পাশাপাশি পেশাগত কোর্স করে থাকতে হবে। প্রতিটি পদে আবেদনের ক্ষেত্রে আবেদনকারী প্রার্থীকে ডিপার্টমেন্ট অফ পোস্ট (DoP) -এ কর্মরত হয়ে থাকতে হবে। বিভিন্ন পদের ক্ষেত্রে বিভিন্ন বছরের অভিজ্ঞতা চাওয়া হয়েছে, যার বিস্তারিত তথ্য জানতে নিচের লিঙ্কে ক্লিক করে বিজ্ঞপ্তি ডাউনলোড করুন।

আবেদন পদ্ধতি – আগ্রহী প্রার্থীকে সরাসরি ইমেইলের মাধ্যমে আবেদন করতে হবে। নির্দিষ্ট আবেদন পত্র পূরণ করে, প্রয়োজনীয় ডকুমেন্টস সংযুক্ত করে নির্দিষ্ট সময়ের মধ্যে এবং নির্দিষ্ট ইমেইল আইডিতে পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ইমেইল আইডি – careers@ippbonline.in

প্রয়োজনীয় ডকুমেন্ট – আধার কার্ড, ভোটার কার্ড, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, বয়সের প্রমাণপত্র, পাসপোর্ট সাইজের ফটো, প্রাসঙ্গিক বিষয়ে অভিজ্ঞতার প্রমাণপত্র, ইত্যাদি।

আরও পড়ুন – ব্যাংক অফ ইন্ডিয়াতে কয়েকশো কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, প্রতিমাসে বেতন 36 হাজার টাকা

আবেদনের সময় সীমা – আবেদনকারী প্রার্থীদের 28 ফেব্রুয়ারি, 2023 তারিখের মধ্যে আবেদন জানাতে হবে।

Official WebsiteClick Here
Official NoticeDownload
Daily Job UpdateClick Here
Join Telegram ChannelJoin Now

🔔 বিভিন্ন ধরনের সরকারি প্রকল্প, চাকরি, শিক্ষা ও স্কলারশিপ সংক্রান্ত গুরুত্বপূর্ণ আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে যুক্ত হোন –

Leave a Comment

JoinJoin