Best Scooters for Women – জানেন কি মেয়েদের জন্য সেরা স্কুটি কোনগুলি? না জানলে দেখে নিন তালিকা

Best Scooters for Women: নারী মানেই দশভূজা। একহাতে ঘর-বাহির সব সামলান। সংসার, স্বামী-সন্তান থেকে শুরু কর্মক্ষেত্র, এই গোটাটাই সমান দক্ষতার সাথে নিপুণভাবে সামলে নেন একজন মহিলা। যাতায়াতের কথা বললেই মাথায় আসে স্কুটার।

আর বর্তমান যুগে পুরুষদের পাশাপাশি মহিলাদের নিত্য যাতায়াতে ভরসা হয়ে উঠেছে স্কুটি। বাইকের মতো জটিলতা না থাকায় দিনে দিনে পুরুষ কিংবা মহিলা সবাই স্কুটির প্রতিনিধি ঝুঁকছেন। দিনে দিনে যে হারে মহিলা বাইক আরোহীর সংখ্যা বাড়ছে, তার সাথে পাল্লা দিয়ে বাজারে একের পর নয়া স্কুটিরও আবির্ভাব ঘটছে।

Best Scooters for Women in India

আজকের প্রতিবেদনে রইলো মহিলাদের ব্যবহারের জন্য সেরা ৫ স্কুটির (Best Scooters for Women) সম্পর্কে খুঁটিনাটি তথ্য। তাহলে দেরি না করে চলুন জেনে নেওয়া যাক।

টিভিএস স্কুটি জেস্ট ১১০:

যারা জ্বালানি সাশ্রয়ী স্কুটি খুঁজছেন তাদের জন্য টিভিএস স্কুটি জেস্ট ১১০ আদর্শ একটি স্কুটি। চমৎকার ডিজাইন বিশিষ্ট টিভিএস স্কুটি জেস্ট ১১০-এর ১০৯.৭ সিসির সিঙ্গল সিলিন্ডার রয়েছে। ফুয়েল ট্যাংক ক্যাপাসিটি ৫ লিটার। মাইলেজ দেয় ৬২ কিমি। স্কুটিটি একাধিক রঙে উপলব্ধ। টিভিএস স্কুটি জেস্ট ১১০ এর দাম ৬৪,৯৯৫ টাকা।

❖  Related Articles

হিরো প্লেজার প্লাস ১১০:

হিরো প্লেজার প্লাস ১১০ স্কুটি ৭টি রঙে উপলব্ধ এবং চারটি ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। এর ১০০ সিসির ইঞ্জিন ৭০০০ আরপিএম-এ ৭.৬৮ পিএস জেনারেট করে। ফুয়েল ট্যাংক ক্যাপাসিটি ৪.৮ লিটার। এর দাম ৬৬,৭৬৮ টাকা।

হোন্ডা ডিও :

যারা কম দামের স্কুটার খুঁজছেন, তাদের জন্য হোন্ডা ডিও সেরা বিকল্প। এর ফুয়েল ট্যাংক ক্যাপাসিটি ৫.৩ লিটার। এতে রয়েছে ১০৯.৫১ সিসির ইঞ্জিন এবং এর দাম ৭৪,৩১০ টাকা।

হোন্ডা অ্যাকটিভা ৬জি :

ভারতের বাজারে হোন্ডা অ্যাকটিভার জনপ্রিয়তা আর চাহিদা তুঙ্গে। হোন্ডা অ্যাকটিভা ৬জি স্কুটি ৬ রকম রঙে এবং তিনটি ভ্যারিয়েন্টে উপলব্ধ। এর ফুয়েল ট্যাংক ক্যাপাসিটি ৫.৩ লিটার। এতে রয়েছে ১০৯.৫১ সিসি-র ইঞ্জিন। এর দাম ৭৬,৪৬৬ টাকা।

ইয়ামাহা ফ্যাসিনো :

যারা নতুন স্কুটি চালানো শিখছেন তাদের জন্য ইয়ামাহা ফ্যাসিনো হলো আদর্শ একটি স্কুটি। এর ক্লাসিক ডিজাইন আপনার নজর কাড়বে। এর পাঁচটি মডেল রয়েছে এবং ১৬ রকমের রঙে এত উপলব্ধ। স্কুটির ইঞ্জিন  ১২৫ সিসি,  ফুয়েল ট্যাংক ক্যাপাসিটি ৫.২ লিটার। এর দাম ৮০,২৭৩ টাকা।

আরও পড়ুন » Ola নাকি Ather? কোন ইলেকট্রিক স্কুটার আপনার জন্য উপযুক্ত? দেখে নিন দাম ও ফিচারের তুলনা

টিভিএস জুপিটার :

এলইডি ডে টাইম রানিং লাইট এবং পর্যাপ্ত স্টোরেজের জন্য জনপ্রিয় টিভিএস জুপিটার। জ্বালানি সাশ্রয়ের ক্ষেত্রে এই স্কুটি খুব জনপ্রিয়। এর ফুয়েল ট্যাংক ক্যাপাসিটি ৫.১ লিটার। এতে রয়েছে ১২৪.৭৬ সিসির ইঞ্জিন এবং এর দাম ৮২,৮২৫ টাকা।

🔔 বিভিন্ন ধরনের সরকারি প্রকল্প, চাকরি, শিক্ষা ও স্কলারশিপ সংক্রান্ত গুরুত্বপূর্ণ আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে যুক্ত হোন –

Leave a Comment

Join Join