Best Mobile Recharge App: মোবাইল রিচার্জ ও বিল পেমেন্টে কোনো অতিরিক্ত চার্জ দিতে হবে না, উল্টে ক্যাশব্যাক দেবে এই অ্যাপ

Best Mobile Recharge App : বর্তমানে স্মার্টফোন ব্যবহারকারীর সংখ্যা কয়েক কোটি। আমাদের দেশের প্রায় প্রত্যেকেরই কাছেই Smartphone রয়েছে। এর ফলে অনেকেই নিজদের সমস্ত প্রয়োজনীয় কাজগুলি স্মার্টফোনের সাহায্যেই সেরে ফেলেন। স্মার্টফোনে ইন্টারনেট পরিষেবা থাকলেই প্রায় সব কাজই এখন হাতের মুঠোয়। এর জন্য কোনো নির্দিষ্ট সময়ে নির্দিষ্ট প্ল্যানের রিচার্জ করার প্রয়োজন। কারণ রিচার্জ প্ল্যান শেষ হয়ে গেলেই স্মার্টফোন অকেজো। এই সমস্যা থেকে মুক্তি পাওয়ার জন্য কোনো একটি নির্দিষ্ট প্ল্যান দিয়ে রিচার্জ করার প্রয়োজন। এমন সময় রিচার্জ প্ল্যান শেষ হয়ে যায়, যখন হয়তো দোকানে গিয়ে রিচার্জ করা সম্ভব হয়ে ওঠে না। তাই পরিস্থিতিতে বাড়িতে বসে মোবাইল রিচার্জ অ্যাপের মাধ্যমে রিচার্জ করতে হয়।

বর্তমানে মোবাইল রিচার্জ করার বহু অ্যাপ রয়েছে। যার মধ্যে জনপ্রিয় অ্যাপগুলি হলো PhonePe, Paytm, Google Pay, Amazon Pay. বর্তমানে PhonePe, Paytm অ্যাপ থেকে মোবাইল রিচার্জ বা কোনো বিল পেমেন্ট করলে অতিরিক্ত চার্জ কাটে এবং বলতে গেলে তেমন কোনো নির্দিষ্ট ক্যাশব্যাক পাওয়া যায় না। কিন্তু আজকের এই প্রতিবেদনে যে মোবাইল রিচার্জ অ্যাপটির সম্পর্কে আপনাদের জানাবো, সেই অ্যাপটির মাধ্যমে মোবাইল রিচার্জ, বিল পেমেন্ট করার সময় অতিরিক্ত চার্জ না কেটে উল্টে আপনাকে ক্যাশব্যাক দেবে। চলুন তাহলে জেনে নেওয়া যাক কোন সেই অ্যাপ?

Best Mobile Recharge App

এখানে যে অ্যাপটির কথা বলা হচ্ছে সেটি হলো ePayon App. এই অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে খুব সহজেই পেয়ে যাবেন।

ePayon অ্যাপে কিভাবে রেজিস্ট্রেশন করবেন?

  • প্রথমে গুগল প্লে স্টোরে গিয়ে ePayon লিখে সার্চ করুন।
Best Mobile Recharge App epayon
  • তারপর ePayon অ্যাপটি দেখতে পাবেন, সেটিকে Install করুন।
  • ইন্সটল করার পর অ্যাপটি ওপেন করুন
  • তারপর Register/ Login With Google অপশনে ক্লিক করুন।
  • তারপর যেই ইমেইল আইডি দিয়ে রেজিস্ট্রেশন করতে চান সেটি সিলেক্ট করুন।
  • তারপর মোবাইল নম্বর লিখে OTP দিয়ে ভেরিফাই করুন।
  • ভেরিফাই করলেই অ্যাপটির ড্যাশবোর্ড খুলে যাবে, সেখানে Recharge, Bill Payments, Subscription, Travel Bookings, Insurance এগুলি দেখতে পাবেন।
আরও পড়ুন »

ePayon App থেকে কিভাবে রিচার্জ করবেন?

  • ePayon App থেকে রিচার্জ বা বিল পেমেন্ট করার জন্য, এর আগে এই অ্যাপটিতে সেই অংকের টাকা অ্যাড করতে হবে। টাকা অ্যাড করার জন্য উপরে থাকা (₹) আইকনে ক্লিক করুন।
  • তারপর যত টাকা অ্যাড করতে চান সেটি লিখে Submit এ ক্লিক করতে হবে।
  • তারপর আপনার ফোনে থাকা UPI অ্যাপ থেকে পেমেন্ট করলে ব্যালান্স অ্যাড হয়ে যাবে এই অ্যাপে।
  • তারপর অ্যাপটিকে ক্লোজ করে পুনরায় ওপেন করে Mobile Recharge অপশনে গিয়ে নেটওয়ার্ক প্রোভাইডারের নাম সিলেক্ট করুন এবং সার্কেল সিলেক্ট করুন।
  • তারপর মোবাইল নম্বর লিখুন যে মোবাইল নম্বরটিতে রিচার্জ করতে চান।
  • কত টাকা রিচার্জ করতে চান সেটি লিখে Recharge অপশনে ক্লিক করে Confirm করলে রিচার্জ সম্পন্ন হবে।
  • এবং কিছু পার্সেন্টেজ হিসেবে ক্যাশব্যাক পাবেন। সেই ক্যাশব্যাকটি দেখতে পাবেন অ্যাপের Home পেজের উপরের দিকে। এই Cashback টাকা পরবর্তী রিচার্জ বা বিল পেমেন্ট করার সময় ১০০% ব্যবহার করতে পারবেন।

উপরের পদ্ধতিটির মাধ্যমে Mobile Recharge -এর পাশাপাশি Bill Payments, Subscription, Travel Bookings, Insurance জমা করতে পারবেন।

অবশ্যই পড়ুন » EWS সার্টিফিকেট পাবার নিয়মে পরিবর্তন, এবার থেকে OBC প্রার্থীরাও সুযোগ পাবেন

কত শতাংশ ক্যাশব্যাক পাওয়া যায়?

এই অ্যাপ থেকে Recharge, Bill Payments, Subscription, Travel Bookings, Insurance জমা করলে কত শতাংশ হিসেবে ক্যাশব্যাক পাওয়া যায়, তা জানতে হলে এই অ্যাপটি ওপেন করে Offers অপশনে গিয়ে দেখুন।

ePayon App Helpline Number

কোনো কারণবশত মোবাইল রিচার্জ, বিল পেমেন্ট, গ্যাস বুকিং সহ অন্যান্য কোনো পেমেন্ট করতে গিয়ে কোনো সমস্যার সম্মুখীন হোন, তাহলে নীচে দেওয়া নম্বরে যোগাযোগ করতে পারেন।

Call/ WhatsApp Number: 7450912345

ePayon App Video

Disclaimer : উপরোক্ত প্রতিবেদনে দেওয়া তথ্য শুধুমাত্র তথ্যমূলক উদ্দেশ্যে প্রদান করা হয়েছে এবং এটি কোনো প্রচারণামূলক বিষয়বস্তু হিসেবে গণ্য হয়নি। এই নিবন্ধটি একটি মোবাইল রিচার্জ অ্যাপের বৈশিষ্ট্য এবং কার্যক্ষমতা সম্পর্কে জ্ঞান দেওয়া হয়েছে। পাঠকবৃন্দ তাদের ব্যক্তিগত পছন্দ এবং প্রয়োজনে ভিত্তি করে তাদের নিজের গবেষণা করতে উৎসাহিত করা হচ্ছে। উল্লিখিত মোবাইল রিচার্জ অ্যাপের সাথে লেখকের সরাসরি কোনো সম্পর্ক নেই, এবং বিষয়বস্তু কোনো প্রচারমূলক আগ্রহ দ্বারা প্রভাবিত হয় না। এই নিবন্ধে দেওয়া তথ্যের উপর ভিত্তি করে যে কোনো পাঠকের নেওয়া কোনো পদক্ষেপ তাদের নিজের বিবেচনা অনুযায়ী হবে।

🔔 বিভিন্ন ধরনের সরকারি প্রকল্প, চাকরি, শিক্ষা ও স্কলারশিপ সংক্রান্ত গুরুত্বপূর্ণ আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে যুক্ত হোন –

Leave a Comment

JoinJoin