Amazon Great Republic Day Sale – ফাটাফাটি অফার! পকেটমানি দিয়ে কিনে ফেলুন স্মার্টফোন, কোন ফোনের কি দাম, একবার দেখে নিন

সামনেই রিপাবলিক ডে ২০২৪ (Republic Day 2024) আর এই প্রজাতন্ত্র দিবস উপলক্ষে দেশ জুড়ে বিভিন্ন বাণিজ্যিক সংস্থার পক্ষ থেকে দুর্দান্ত অফার এর সুযোগ দেওয়া হয়। সেখানে যেমন বিভিন্ন ধরনের জিনিসপত্রের উপর ডিসকাউন্ট পাওয়া যায়, ঠিক সেই ভাবে রিপাবলিক ডে সেল নামকরণ দিয়ে বাণিজ্যিক সংস্থাগুলিও বাজার ধরার চেষ্টা করে। আর এই মুহূর্তে যখন সমস্ত কিছুই অনলাইন ভিত্তিক হয়ে যাচ্ছে, ঠিক তখনই হাতের মুঠোফোনের প্রয়োজনীয়তাও দিন দিন বেড়ে যাচ্ছে। স্মার্টফোন আর এখন শুধুমাত্র শখ মেটানোর ডিভাইস নয়। এটি যথেষ্ট গুরুত্বপূর্ণ। দৈনন্দিন জীবন যাপনের কাজে স্মার্টফোন একটি অতি প্রয়োজনীয় ডিভাইস (Smartphone Essential Device) ফলে নিত্য নতুন স্মার্টফোনের মডেলের দিকে অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকেন মানুষ। সে যে কোম্পানির স্মার্টফোনই হোক না কেন, তার মডেল, স্পেসিফিকেশন, ফিচার, কালার, ক্যামেরা সহ বিভিন্ন ধরনের দিকগুলো খুঁটিয়ে দেখতে চান ক্রেতারা। আর তার মধ্যে বিভিন্ন ক্রেতা বিভিন্ন ধরনের পছন্দ অনুযায়ী পকেটে পুরে নেন পছন্দসই মুঠোফোন। আবার Gadget প্রিয় বহু মানুষ আছেন, যারা একটু পুরনো হলেই নতুন মডেলের খোঁজ করতে থাকেন। ফলে স্মার্টফোনের চাহিদা কিন্তু দিন দিন উত্তরোত্তর বেড়েই চলেছে। আর সেখানেই বাজার ধরার জন্য বৃহৎ সংস্থা অ্যামাজনের তরফে গ্রেট রিপাবলিক ডে সেল শুরু হয়ে গেছে (Amazon Great Republic Day Sale) ১৩ ই জানুয়ারি ২০২৪ থেকে।

Amazon Great Republic Day Sale

অ্যামাজনের গ্রেট রিপাবলিক ডে সেলে নতুন বছরে যদি দুর্দান্ত স্টাইলিশ নয়া মডেলের স্মার্টফোন কেনার ইচ্ছা থাকে, তাহলে ২০ হাজার টাকার কম দামের মধ্যে দুর্দান্ত সব হ্যান্ডসেট পেয়ে যাবেন। হয়তো প্রথমেই শুনলে একটু আশ্চর্য হয়ে যাবেন। কিন্তু এটাই সত্যি। অ্যামাজন রিপাবলিক ডে সেল উপলক্ষে ২০ হাজার টাকার কম দামে বিভিন্ন নামিদামি সংস্থার মোবাইল হ্যান্ডসেট বিক্রির তালিকায় রেখেছে। এবার একবার দেখে নেওয়া যাক, কোন কোন কোম্পানির স্মার্টফোন, অ্যামাজনের তরফে গ্রেট রিপাবলিক ডে সেল উপলক্ষে নিয়ে আসা হচ্ছে। আর সেই সমস্ত স্মার্ট ফোন কেনার উপরে কি ধরনের ছাড় থাকছে?

আরও পড়ুন »

Amazon Great Republic Day sale smartphone deals

Samsung, One plus, Realme, IQOO, VIVO y56, Redmi note 13 5G, Realme Nerzo 60 5G, IQOO Z6 Light 5G. এছাড়াও অ্যামাজনের গ্রেট রিপাবলিক ডে সেলে থাকছে Oppo A59 5G, Samsung Galaxy A14 5G

Amazon গ্রেট রিপাবলিক ডে সেলে ক্রেতারা কেনাকাটায় যেমন EMI অপশনের সুবিধা পাবেন। তেমনি কুপন ডিসকাউন্ট পাবেন। যারা amazon এর প্রাইম মেম্বার, তারা ২৪ ঘন্টা আগে থেকেই কেনাকাটার সুযোগ পাবেন। SBI এর ক্রেডিট কার্ড থাকলে ১০% পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়াও পুরনো ফোন এক্সচেঞ্জ করে নতুন মডেল কেনার সুযোগ থাকছে। যাকে এক্সচেঞ্জ অফার বলা হয়। তবে সেক্ষেত্রে পুরনো ফোনের অবস্থার উপরেই নির্ভর করছে ছাড়ের পরিমাণ।

কোন কোম্পানির কোন মডেলের স্মার্টফোনের ক্ষেত্রে Amazon Great Republic Day Sale-এ কত ছাড় পাওয়া যাবে, একবার তালিকাটা দেখা যাক।

Samsung Galaxy A14 5G ফোনের MRP হলো ১৮ হাজার ৯৯৯ টাকা। অ্যামাজনের গ্রেট রিপাবলিক ডে সেলে পাওয়া যাচ্ছে 13 হাজার 499 টাকায়।

Oppo A59 5G ফোনের এমআরপি ১৭৯৯৯ টাকা। অ্যামাজন সেলে কিনতে পারবেন ১২৯৯৯ টাকায়।

Realme Narzo 60 5G ফোনের মার্কেট প্রাইস ১৯৯৯৯ টাকা আমাজন সেলের অফার ১৫ হাজার ৪৯৯ টাকা।

Vivo Y56 ফোনের এমআরপি ২৪৯৯৯ টাকা, অ্যামাজন রিপাবলিক ডে সেলে দিচ্ছে ১৪ হাজার ৯৯৯ টাকায়।

ITEL S23 Plus ফোনের এমআরপি ১৭২৯৯ টাকা। এক ধাক্কায় ৫ হাজার টাকা কম দামে amazon সেলে পেয়ে যাবেন 12 হাজার 999 টাকায়।

আরও পড়ুন » আপনি কি জানেন! মোবাইল রিচার্জে টেলিকম কোম্পানিগুলি ৩০ দিনের পরিবর্তে ২৮ দিন করে কেন

ফলে আর দেরি না করে অ্যামাজনের গ্রেট রিপাবলিক ডে সেলের এই সুযোগ হাতছাড়া করবেন না। একাধিক সংস্থার স্মার্টফোন ২০ হাজার টাকার কম দামে এবং বিভিন্ন ছাড় সমেত নিয়ে নিতে পারেন। নতুন বছরে যারা নতুন ফোন কেনার পরিকল্পনা করছেন, এই সুযোগ তাদের জন্য একেবারে সঠিক।

Written by Rajib Ghosh.

🔔 বিভিন্ন ধরনের সরকারি প্রকল্প, চাকরি, শিক্ষা ও স্কলারশিপ সংক্রান্ত গুরুত্বপূর্ণ আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে যুক্ত হোন –

Leave a Comment

JoinJoin