Flipkart-এ এবার দ্বিগুণ মজা! সহজ কিছু ক্যুইজ খেলেই পেয়ে যান সুপার কয়েন সঙ্গে আকর্ষণীয় পুরস্কার

Flipkart: কেনাকাটা এখন চলে এসেছে হাতের মুঠোয়। ঘরে বসেই মোবাইল স্ক্রিনে স্ক্রল করে মুহুর্তে কিনে ফেলা যায়। তারপর ঘরের কলিং বেজ বাজিয়ে হাজির হয় পছন্দের দ্রব্যটি। আর এসবই সম্ভব হয়েছে অনলাইন শপিং অ্যাপগুলির আশীর্বাদে। যেমন ফ্লিপকার্ট, অ্যামাজন, মিশো, মিন্ত্রা, ইত্যাদি। তবে শুধু যে যে কেনাকাটা করা যায় তা নয়। অ্যাপগুলি দেয় বাড়তি পুরস্কার জেতার সুযোগও। 

অনলাইন শপিং অ্যাপ্লিকেশন হিসেবে ফ্লিপকার্ট (Flipkart) এখন বেশ জনপ্রিয়। অন্যান্য অ্যাপ গুলির সঙ্গে পাল্লা দিয়ে রীতিমতো বাজার কাঁপাচ্ছে অ্যাপটি। তবে দিনরাত শপিং করেও অনেক ব্যবহারকারী জানেন না যে ফ্লিপকার্টে (Flipkart) শপিং ছাড়াও অন্যান্য বিনোদনের ব্যবস্থা রয়েছে। ফ্লিপকার্টে রয়েছে গেম ও ক্যুইজ খেলার সুবিধা। যেখান থেকে জিতে নিতে পারেন আকর্ষণীয় সব পুরস্কার সঙ্গে সুপার কয়েন জেতার সুযোগ। ‘অ্যামাজন’ অ্যাপেও রয়েছে এরম কিছু ক্যুইজ খেলার সুযোগ। ফ্লিপকার্ট ব্যবহারকারীদের তেমনই কিছু গেম উপহার দিচ্ছে অ্যাপ্লিকেশনটি। কিভাবে খেলবেন ফ্লিপকার্ট ক্যুইজ? কিভাবেই বা মিলবে পুরস্কার?

❖  Related Articles

ফ্লিপকার্টে চলে ডেইলি ট্রিভিয়া ক্যুইজ (Flipkart Quiz)। এই ক্যুইজে থাকে মোট পাঁচটি প্রশ্ন। আর সেই প্রশ্নগুলির উত্তর দিতে পারলেই মিলবে দুর্দান্ত পুরষ্কার। প্রতিদিন রাত বারোটা থেকে পরের দিন বেলা বারোটা পর্যন্ত চলে এই ক্যুইজ। ক্যুইজের প্রশ্নগুলি হয় মূলত কারেন্ট অ্যাফেয়ার্সের উপর। নিতান্তই সহজ ক্যুইজগুলিতে খেলে যেমন মজা পাওয়া যায়, তেমনই মেলে কুপন কয়েন, পুরষ্কার। ফ্লিপকার্টের এই ডেইলি ক্যুইজে শুধুমাত্র প্রথম ৫০,০০০ জনকেই জায়গা দেওয়া হয়। ক্যুইজ খেলার জন্য অংশগ্রহণকারীর বয়স হতে হবে ১৮ বছর বা তার বেশি। তবে অবশ্যই সেই ব্যবহারকারীর একটি বৈধ লগ ইন আইডি থাকতে হবে।

আরও পড়ুন » PAN Card Rules – এই ধরণের প্যান কার্ড থাকলে গুনতে হবে জরিমানা। কড়া নির্দেশ দিল আয়কর বিভাগ

কিভাবে অংশ নিতে পারবেন Flipkart ক্যুইজে?

১) ফ্লিপকার্ট ক্যুইজে অংশ নিতে হলে ব্যবহারকারীকে প্রথমে Flipkart অ্যাপ্লিকেশনে তাঁর বৈধ নম্বর ও ইমেল আইডি দিয়ে লগ ইন করতে হবে।
২) তারপর ফের ফ্লিপকার্ট অ্যাপটি ওপেন করতে হবে।
৩) এরপর ফ্লিপকার্টের ‘গেম জোন’ বিভাগটি খুলে ‘ডেইলি ট্রিভিয়া ব্যানার’-এ ক্লিক করতে হবে।
৪) গেমটিতে ক্লিক করার পর আপনি প্রথম পাঁচটি প্রশ্ন দেখতে পাবেন। সেই প্রশ্নগুলির উত্তর দিলেই পেয়ে যেতে পারেন দুর্দান্ত সব পুরস্কার।

🔔 বিভিন্ন ধরনের সরকারি প্রকল্প, চাকরি, শিক্ষা ও স্কলারশিপ সংক্রান্ত গুরুত্বপূর্ণ আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে যুক্ত হোন –

Leave a Comment

Join Join