SBI Credit Card – নিয়মে এলো বদল! ১লা এপ্রিল থেকে এসবিআই ক্রেডিট কার্ডের এই সুবিধা বন্ধ করে দিচ্ছে ব্যাঙ্ক

SBI Credit Card: এবার সকল স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ক্রেডিট কার্ড (SBI Credit Card) ব্যবহারকারীদের জন্য প্রকাশ্যে রয়েছে দুঃসংবাদ। ব্যাঙ্কের তরফ থেকে ক্রেডিট কার্ডের নিয়মের ক্ষেত্রে একটি বড় পরিবর্তনের কথা ঘোষণা করেছে, যা শুনে গ্রাহকরা খানিক ধাক্কা পাবেন। আসলে এই ব্যাংকের ক্রেডিট কার্ডধারীদের ক্রেডিট কার্ডের মাধ্যমে রিওয়ার্ড পয়েন্ট পাওয়ার সম্ভাবনা কমে যাচ্ছে। আসুন জেনে নেওয়া যাক ব্যাংকের তরফ থেকে কী নিয়ম জারি করা হয়েছে সেই সম্পর্কে বিস্তারিত তথ্য।

সম্প্রতি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার তরফ থেকে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে, যেখানে বলা হয়েছে যে, ব্যাংকের তরফ থেকে জারি করা নতুন নিয়মটি চলতি বছরের ১লা এপ্রিল থেকে কার্যকর হবে। কিছু ক্রেডিট কার্ডের ক্ষেত্রে ১লা এপ্রিল থেকে নতুন নিয়ম প্রযোজ্য হলেও বেশ কিছু ক্রেডিট কার্ডের ক্ষেত্রে এই নিয়ম ১৫ই এপ্রিল থেকে কার্যকর হবে। আসুন তবে জেনে নেওয়া যাক সেই ক্রেডিট কার্ডের নামের তালিকা।

❖  Related Articles

১লা এপ্রিল থেকে এই কার্ডগুলিতে রিওয়ার্ড পয়েন্ট পাওয়া যাবে না

১লা এপ্রিল থেকে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার যে কার্ডগুলিতে রিওয়ার্ড পয়েন্ট পাওয়া যাবে না, সেগুলি হলো এসবিআই কার্ড পালস, সিম্পলি ক্লিক এসবিআই কার্ড, সিম্পলি ক্লিক অ্য়াডভান্টেড, এসবিআই কার্ড এলিট, এসবিআই কার্ড এলিট অ্যাডভান্টেজ, SBI কার্ড প্রাইম, SBI কার্ড প্রাইম অ্যাডভান্টেজ এসবিআই কার্ড প্লাটিনাম, এসবিআই কার্ড প্রাইম প্রো, এসবিআই কার্ড প্ল্যাটিনাম অ্যাডভান্টেজ, ডক্টর এসবিআই, গোল্ড এসবিআই কার্ড, গোল্ড ক্লাসিক এসবিআই কার্ড, গোল্ড ডিফেন্স এসবিআই কার্ড, গোল্ড অ্যান্ড মোর এসবিআই কার্ড, সিম্পলিসেভ এসবিআই কার্ড, গোল্ড অ্যান্ড মোর এমপ্লয়ি এসবিআই কার্ড, গোল্ড অ্যান্ড মোর অ্যাডভান্টেজ এসবিআই কার্ড প্রভৃতি।

১৫ই এপ্রিল থেকে এই কার্ডগুলোতে রিওয়ার্ড পয়েন্টে পাওয়া যাবে না

১৫ই এপ্রিল থেকে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার যে ক্রেডিট কার্ডগুলিতে রিওয়ার্ড পয়েন্ট পাওয়া যাবে না, সেইগুলি হলো এয়ার ইন্ডিয়া এসবিআই সিগনেচার কার্ড, এয়ার ইন্ডিয়া এসবিআই প্লাটিনাম কার্ড, এফবিবি স্টাইলআপ এসবিআই কার্ড, সেন্ট্রাল এসবিআই কার্ড, সেন্ট্রাল এসবিআই কার্ড সিলেক্ট, আইআরসিটিসি এসবিআই কার্ড প্রিমিয়ার, ক্লাব ভিস্তারা এসবিআই কার্ড প্রাইম, নেচার বাস্কেট এসবিআই কার্ড।

আরও পড়ুন » Credit Card-এ চুটিয়ে শপিং করছেন? এই নিয়ম মেনে চলুন, নাহলে সর্বস্বান্ত হবেন

এছাড়াও, আদিত্য বিড়লা এসবিআই কার্ড সিলেক্ট, বিপিসিএল এসবিআই কার্ড অক্টেন, নেচার বাস্কেট এসবিআই কার্ড এলিট, ফ্যাবইন্ডিয়া এসবিআই কার্ড, লাইফস্টাইল হোম সেন্টার এসবিআই কার্ড, লাইফস্টাইল হোম সেন্টার এসবিআই কার্ড সিলেক্ট, লাইফস্টাইল হোম সেন্টার এসবিআই কার্ড প্রাইম প্রভৃতি।

🔔 বিভিন্ন ধরনের সরকারি প্রকল্প, চাকরি, শিক্ষা ও স্কলারশিপ সংক্রান্ত গুরুত্বপূর্ণ আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে যুক্ত হোন –

Leave a Comment

Join Join