LPG Price – ১ জানুয়ারি থেকে মাত্র ৪৫০ টাকায় মিলবে রান্নার গ্যাস, সরকারের বড় ঘোষণা

এবার মাত্র ৪৫০ টাকায় মিলবে রান্নার গ্যাস (LPG Price)। তবে সকলে নয়, যারা উজ্জ্বলা যোজনার (Ujjwala Yojana) অন্তর্ভুক্ত, তারাই কেবলমাত্র এই সুবিধা পাবেন।

আপনাদের বলে রাখি, এই সুবিধা সব রাজ্যে পাওয়া যাবে না, আপাতত রাজস্থানে মিলবে এই সুবিধা। সম্প্রতি রাজস্থান সরকার ঘোষণা করেছে যে, ৪৫০ টাকায় রান্নার গ্যাস দেওয়া হবে উজ্জ্বলা যোজনার অন্তর্ভুক্ত থাকা গ্রাহকদের এবং সরাসরি গ্রাহকদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে ভর্তুকির টাকা জমা পড়বে। আগামী ১ জানুয়ারি, ২০২৪ তারিখ থেকে এই সুবিধা পাবেন রাজস্থান রাজ্যবাসী। 

আরও পড়ুন »

বুধবার রাজস্থানের টঙ্ক থেকে একটি জনসভায় এই ঘোষণা করেন রাজস্থানের মুখ্যমন্ত্রী ভজন লাল শর্মা। পরে এক্স (পূর্বে টুইটার) হ্যান্ডেলেও তিনি এই ঘোষণা করেন।

পোস্টে করে মুখ্যমন্ত্রী ভজন লাল শর্মা বলেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সবকা সাথ, সবকা বিকাশ, সবকা বিশ্বাস, সবকা প্রয়াস- এই নীতি থেকেই অনুপ্রেরণা নিয়ে রাজস্থান সরকার সুশাসনের লক্ষ্যে প্রত্যেক BPL গ্রাহক ও উজ্জ্বলা যোজনার গ্রাহকদের ৪৫০ টাকায় গ্যাস সিলিন্ডার দেওয়া হবে। মোদীজির গ্যারান্টি মানে তা পূরণ হবেই।”

🔔 বিভিন্ন ধরনের সরকারি প্রকল্প, চাকরি, শিক্ষা ও স্কলারশিপ সংক্রান্ত গুরুত্বপূর্ণ আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে যুক্ত হোন –

Leave a Comment

JoinJoin