Kolkata Police Constable Result Out –  কলকাতা পুলিশ কনস্টেবল এবং লেডি কনস্টেবল পরীক্ষার রেজাল্ট প্রকাশিত হল, দেখুন এইভাবে।

Published on:
Kolkata Police Constable Result Out

আগামীকাল প্রকাশ পেল কলকাতা পুলিশ কনস্টেবল এবং লেডি কনস্টেবল নিয়োগ ২০২২ -এর প্রিলিমিনারি পরীক্ষার রেজাল্ট। যে সকল পরীক্ষার্থীরা কলকাতা পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২২ এর প্রিলিমিনারি পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন, তারা www.kolkatapolice.gov.in, www.wbpolice.gov.in এবং www.prb.wb.gov.in এই তিনটি ওয়েবসাইটের মাধ্যমে নিজেদের রেজাল্ট চেক করতে পারবেন। কিভাবে নিজেরা নিজেদের মোবাইল ফোন দিয়ে রেজাল্ট চেক করবেন, তার স্টেপ বাই স্টেপ প্রসেস নীচে দেওয়া হল।

কি ভাবে রেজাল্ট চেক করবেন?

Kolkata Police Constable Result দেখার জন্য নিচের কয়েকটি স্টেপ ফলো করতে হবে আপনাকে –

  1. প্রথমে আপনাকে উপরে উল্লেখিত তিনটি ওয়েবসাইটের মধ্যে যেকোনও একটি ওয়েবসাইটে ভিজিট করতে হবে।
  2. এরপর প্রিলিমিনারি পরীক্ষার রেজাল্ট চেক করার লিংকে ক্লিক করতে হবে।
  1. এরপর নিজেদের অ্যাপ্লিকেশন নম্বর, জন্ম তারিখ, জেলা সিলেক্ট করে ‘Search Result’ বোতামে ক্লিক করতে হবে।
  1. ক্লিক করার সঙ্গে সঙ্গে স্ক্রিনে রেজাল্টটি দেখতে পাবেন।

গুরুত্বপূর্ন তারিখ – প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা পরবর্তী পরীক্ষাগুলি ফিজিক্যাল মেজারমেন্ট টেস্ট (PMT) এবং ফিজিক্যাল এফিসিয়েন্সি টেস্ট (PET) -তে অংশগ্রহণ করতে পারবেন। আগামী ১৮ অক্টোবর, ২০২৩ তারিখ থেকে পরীক্ষার্থীরা পরবর্তী পরীক্ষাগুলির জন্য অফিসিয়াল ওয়েবসাইট wbprb.applythrunet.co.in -এর মাধ্যমে অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন। সংশ্লিষ্ট পরীক্ষাগুলি অনুষ্ঠিত হতে চলেছে আগামী ২ নভেম্বর, ২০২৩ তারিখ থেকে। আরও জানতে নিচের বিজ্ঞপ্তিটি পড়ুন।

🔔 বিভিন্ন ধরনের সরকারি প্রকল্প, চাকরি, শিক্ষা ও স্কলারশিপ সংক্রান্ত গুরুত্বপূর্ণ আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে যুক্ত হোন –

ÍnfoNet Bangla (Admin) -এর সম্পর্কে
I'm a professional blogger. Here on infonetbangla.in I write about Sarkari Yojana, News, Job, Technology, Banking & Finance. Read More...
For Feedback - [email protected]

Leave a Comment

Join Join