Business Idea For Women – এই গরমে মহিলারা বাড়িতে বসেই শুরু করুন এই ব্যবসা! ঠিকভাবে করলে লাভ হবে প্রচুর, জেনে নিন সিক্রেট

Business Idea For Women: বাড়িতে বসে ব্যবসা করতে চান এমন মহিলাদের সংখ্যা কম নয়। তবে ব্যবসা শুরুর আগেই মাথায় ঘোরে হাজারো চিন্তা। ব্যবসার মূলধন কোথা থেকে আসবে, ব্যবসা ভালো চলবে নাকি, ব্যবসার টাকা কিভাবে বাড়ানো যায়, ইত্যাদি। কিন্তু জানেন কি এমন কিছু ব্যবসা রয়েছে যা নিয়ে চিন্তা করার প্রয়োজনই নেই। কারণ এই ব্যবসায় রয়েছে বিপুল লাভ। আর ব্যবসার মূলধন? সেও মাত্র কয়েকশো টাকা। বাড়িতে বসেই করা যায় এই বিজনেস। অল্প কিছুদিন পর বিজনেস দাঁড়িয়ে গেলে আর পিছন ফিরে তাকাতে হবেনা।

Business Idea For Women

শীত বিদায়ের পর এখন আধো শীত, আধো গরম ভাব। আর কিছুদিন পরেই পারদ বাড়াবে প্রকৃতি। আর সেই গরমে টিকে থাকতে হলে ঠান্ডা থাকতে হবে ভিতর থেকে। গরম পড়লেই মানুষের আগ্রহ বাড়ে ঠান্ডা পানীয় কোল্ড ড্রিঙ্কসের দিকে। যত কেনা তত খাওয়া। কিন্তু জানেন কি কোল্ড ড্রিঙ্কস আমাদের শরীরের জন্য কতটা ক্ষতিকর! মানুষের বিপদ সত্ত্বেও নামীদামি কোল্ড ড্রিঙ্কস কোম্পানি গুলি চড়া দামে ব্যবসা চালিয়ে যাচ্ছে। আর তাদের মাঝে পড়ে নিজেদের শরীরের ক্ষতি ডেকে আনছে সাধারণ মানুষ। কিন্তু যদি কোল্ড ড্রিঙ্কস বাদ দেন টেস্টের কম্প্রোমাইজ না করেই? এও কি সম্ভব? উত্তর রয়েছে বাটারমিল্ক শেকে। সুস্বাদু, ঠান্ডা এই পানীয়র কদর বেড়েছে মানুষের মধ্যে।

❖  Related Articles

এখন অনেকেই বাটারমিল্ক শেকের ব্যবসা করে মাসে লাখ লাখ টাকা কামাচ্ছেন। মহিলারা বাড়ি বসেই শুরু করছেন এই বিজনেস। এই মিল্কশেক জলের অভাব মেটায় সঙ্গে শরীর, স্বাস্থ্যও ভালো রাখে। শুধু তাই নয়, ডাক্তারদের মতে, বাটারমিল্ক শেক গরমে নিয়মিত পান করলে অনেক রোগ থাকবে শরীর থেকে দূরে। চাহিদা যখন বেশি তখন ব্যাবসা শুরুতে নেই কোনো বাধা।

তাই হাতে মাত্র কিছু টাকা নিয়েই কিনে ফেলুন সরঞ্জাম। তারপর হাতের যাদুতে বানিয়ে নিন মিল্কশেক। অল্প কিছুজনকে খাওয়ানো দিয়ে শুরু করে ব্যাবসা আরও বড় করুন। আপনার ফুড ব্র্যান্ডিং করুন। দাম ঠিক করুন মধ্যবিত্তের নাগালে। মিল্কশেক হোক সুস্বাদু, স্বাস্থ্যকর, থাকুক ঘরোয়া ছোঁয়া। এর পর চলুক ঠিকঠাক মার্কেটিং। ব্যবসা ঠিকঠাক চললে ঘরে চলেই আসবে লাখ খানেক টাকা। তাই আর চিন্তা কিসের? চটপট শুরু হোক বাটারমিল্ক শেকের ব্যবসা।

আরও পড়ুন » রাজ্য সরকারের এই দুর্দান্ত প্রকল্পে রাজ্যের বেকার যুবক-যুবতীরা প্রতিমাসে পাবেন ১৫০০, জানুন আবেদন পদ্ধতি

🔔 বিভিন্ন ধরনের সরকারি প্রকল্প, চাকরি, শিক্ষা ও স্কলারশিপ সংক্রান্ত গুরুত্বপূর্ণ আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে যুক্ত হোন –

Leave a Comment

Join Join