Airtel Tariff Hike – কোটি কোটি Airtel গ্রাহকদের মাথায় হাত, এই দুটি রিচার্জ প্ল্যানের দাম বেড়ে গেলো

Airtel Tariff Hike: জিও এবং ভোডাফোনের পাশাপাশি ভারতের অন্যতম বৃহত্তম টেলিকম কোম্পানি হল এয়ারটেল। এই মুহূর্তে এয়ারটেলের সারা দেশ ব্যাপী প্রায় ৩৭ কোটি গ্রাহক রয়েছে। গত কয়েক মাসে এই সংখ্যা আরো বেশি বৃদ্ধি পেয়েছে। জিওর পাশাপাশি ফোরজি পরিষেবা দেওয়ার পাশাপাশি এয়ারটেল ৫জি পরিষেবাও (Airtel 5G Service) শুরু করেছে।

Airtel Tariff Hike

এয়ারটেল তাদের দুটি রিচার্জ প্লানের দাম বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে। যদিও গত বছরই এই দাম বাড়ানোর ইঙ্গিত দিয়েছিল কোম্পানী। তবে এবার সেই সিদ্ধান্ত নেওয়া হল পাকাপাকিভাবে। এয়ারটেলের এই দুটি প্ল্যানের মধ্যে একটি হল ১১৮ টাকার প্ল্যান এবং অন্যটি ২৮৯ টাকার প্ল্যান।

❖  Related Articles

১১৮ টাকার প্ল্যানে এগারো টাকা দাম বৃদ্ধি করা হয়েছে। অর্থাৎ ১১৮ টাকার রিচার্জ প্ল্যানটি আপনাকে ১২৯ টাকার বিনিময়ে কিনতে হবে। অন্যদিকে ২৮৯ টাকার প্ল্যানটি ৪০ টাকা বৃদ্ধি পেয়েছে অর্থাৎ ২৮৯ টাকার প্ল্যানটি আপনাকে কিনতে হবে ৩২৯ টাকার বিনিময়ে।

এই প্ল্যান দুটির মধ্যে একটি এয়ারটেলের ফোরজি ডাটা ভাউচার এবং অন্যটি বেসিক প্ল্যান। ইউজার পিছু গড় আয় বাড়ানোর লক্ষ্যে যে নানান পরিকল্পনা নিতে শুরু করেছে এই টেলিকম কোম্পানি, তারই প্রভাব পড়ল এই দুটি মোবাইল রিচার্জ প্ল্যানে।

১২৯ টাকার প্ল্যানে কি কি সুবিধা পাবেন?

Airtel-র এই প্ল্যানের জন্য ১১৮ টাকা দিতে হতো গ্রাহকদের। তবে এবার থেকে এই প্ল্যানের জন্য ১২৯ টাকা রিচার্জ করতে হবে গ্রাহকদের। এই প্ল্যানে ১২জিবি ইন্টারনেট ডেটার সুবিধা পাবেন। এছাড়া অন্য কোন সুবিধা পাবেন না। এই ১২ জিবি ডেটার বৈধতা থাকবে বিদ্যমান প্রিপেড প্ল্যান মেয়াদের দিন পর্যন্ত। 

আরও পড়ুন » Best Mobile Recharge App: মোবাইল রিচার্জ ও বিল পেমেন্টে কোনো অতিরিক্ত চার্জ দিতে হবে না, উল্টে ক্যাশব্যাক দেবে এই অ্যাপ

৩২৯ টাকার প্ল্যানে কি কি সুবিধা পাবেন?

এয়ারটেলের ৩২৯ টাকার প্ল্যানে পাবেন আনলিমিটেড ভয়েস কলিং, মোট ৪ জিবি ইন্টারনেট ডেটা ও মোট ৩০০টি SMS এর সুবিধা। বৈধতা থাকবে ৩৫ দিন। আগে এই প্ল্যানের দাম ছিল ২৮৯ টাকা।

🔔 বিভিন্ন ধরনের সরকারি প্রকল্প, চাকরি, শিক্ষা ও স্কলারশিপ সংক্রান্ত গুরুত্বপূর্ণ আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে যুক্ত হোন –

Leave a Comment

Join Join